Home> রাজ্য
Advertisement

২ পাঞ্চ ১ কিক! ইভটিজারকে কুপোকাত্ করে বিজয়ীর হাসি পারমিতার

সব মেয়েরই ক্যারাটে শেখা উচিত। স্পষ্ট বক্তব্য একাদশ শ্রেণির ছাত্রীর।

২ পাঞ্চ ১ কিক! ইভটিজারকে কুপোকাত্ করে বিজয়ীর হাসি পারমিতার

নিজস্ব প্রতিবেদন : বান্ধবীকে উত্যক্ত করার শাস্তি। দুই পাঞ্চ এক কিকে অভিযুক্ত যুবককে ধরাশায়ী করে দিল একাদশ শ্রেণীর ছাত্রী। মারের চোটে পড়ে গেলেও কোনওক্রমে পালিয়ে বাঁচেন অভিযুক্ত যুবক। এই ঘটনায় বীরভূমের শান্তিনিকেতন থানায় অভিযোগ দায়ের হয়েছে।

এক যুবক বান্ধবীকে রোজ উত্যক্ত করে। একথা জানতে পেরেই বান্ধবীর সঙ্গে পড়তে যায় শান্তিনিকেতনের পারমিতা। মূলত বান্ধবীকে গার্ড দিতেই তার সঙ্গে পড়তে গিয়েছিল সে। রোজকার মতো বাইক নিয়ে বান্ধবীর রাস্তায় এসে হাজির হয় অভিযুক্ত যুবক। বান্ধবীর কাছে এসে তার ওড়না ধরে টানাটানি শুরু করে অভিযুক্ত।

আরও পড়ুন, 'মারধর', চলন্ত ট্রেন থেকে মহিলাকে ছুড়ে ফেলে দেওয়ার হুমকি বৃহন্নলাদের

এদিকে বান্ধবীর ওড়নায় হাত দিতেই এক মুহূর্ত নষ্ট করেনি একাদশ শ্রেণীর পারমিতা। দুই পাঞ্চ এক কিক। তাতেই ঘায়েল হয় বাইক আরোহী। অভিযুক্তকে সটান ধরাশায়ী করে ফেলেন পারমিতা।

তবে মাটিতে পড়ে গেলেও ধরা যায়নি অভিযুক্ত যুবকটিকে। বাইকে চড়েই দে দৌড় মারে সে। কিন্তু, এরপর অন্য কোনও মেয়ের সঙ্গে অসভ্যতা করতে গেলে, নিশ্চিত এদিনের পারমিতার মার মনে পড়বে তার।

আরও পড়ুন, রাখিতে 'ডাপলিওয়ালে' নেচে মঞ্চ মাতালেন তৃণমূলের ওয়ার্ড নেত্রী

পারমিতার মা জানিয়েছেন, ৪ বছর ধরে ক্যারাটে শিখছে মেয়ে। এখন গ্রিন বেল্ট সে। মেয়ের এমন সাহসিকতায় খুশি মা-ও। অন্যদিকে, বান্ধবীকে উত্যক্ত করার যোগ্য সাজা দেওয়ার পর নিশ্চিন্ত পারমিতাও। জানালেন, সব মেয়েরই উচিত ক্যারাটে শেখা।

Read More