Home> রাজ্য
Advertisement

Kalna: ছটে পাড়ার মাইকের গানে নাচ মেয়ের, বেড়ধড়ক মার বাবার, পরিণতি মর্মান্তিক

ছট পুজো উপলক্ষে বাড়ির পাশে মাইক বাজছিল। আর সেই মাইকে বাজা গানের সঙ্গেই নাচ করছিল মেয়ে। 

Kalna: ছটে পাড়ার মাইকের গানে নাচ মেয়ের, বেড়ধড়ক মার বাবার, পরিণতি মর্মান্তিক

নিজস্ব প্রতিবেদন : নাচতে ভালোবাসত মেয়ে,তাই ছট পুজোয় পাড়ায় মাইকে বাজা গানের সঙ্গে নাচ করেছিল সে। সেটাই অপরাধ। সেই অপরাধে মেয়েকে বেধড়ক মারধর করে বাবা। আর তারপরই অভিমানে ও লজ্জায় বাড়িতেই ওড়নার ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল ষষ্ঠ শ্রেণিতে পাঠরত মেয়ে। মৃতার নাম অঙ্কিতা বিশ্বাস। ঘটনাটি কালনার হাটকালনা এলাকার। 

জানা গিয়েছে, ধাত্রীগ্রাম বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল অঙ্কিতা। মঙ্গলবার রাতে ছট পুজো উপলক্ষে বাড়ির পাশে মাইক বাজছিল। আর সেই মাইকে বাজা গানের সঙ্গেই নাচ করছিল মেয়ে। রাত হয়ে গেলেও কেন মেয়ে নাচ করবে? পাড়ার অন্য ছেলেমেয়েদের সাথে থাকবে? এই বলে মেয়েকে টেনে নিয়ে যায় বাবা বিমল বিশ্বাস। অভিযোগ, মেয়েকে নিয়ে গিয়েই বেধড়ক মারধর শুরু করে বাবা। এরপরই এদিন সকালে ঘর থেকে ওই ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। 

প্রতিবেশীদের অভিযোগ, মেয়েকে সামান্য কারণেই মারধর করত বাবা। গতকালও কেন বাড়ির পাশের ছট পুজোতে গিয়ে নাচানাচি করছে, এই জন্য মারতে শুরু করে। আর সেই কারণেই এই করুণ পরিণতি। ওদিকে অভিযোগের প্রেক্ষিতে বাবা বিমল বিশ্বাসের দাবি, মেয়ের ব্যাগে প্রেমপত্র পাওয়াতেই তাকে মারধর করেন তিনি। উভয়পক্ষের কথার ভিত্তিতেই তদন্ত শুরু করেছে কালনা থানার পুলিস।

আরও পড়ুন, Fulbari: বাংলাদেশে ভারতীয় ট্রাক চালকদের বেধড়ক মারধর BGB-র, উত্তাল ফুলবাড়ি

Read More