Home> রাজ্য
Advertisement

বর্ধমানে তরুণীকে রং মাখানো নিয়ে বচসা, BJP-TMC সংঘর্ষে উত্তপ্ত এলাকা

সংঘর্ষে আহত দু'পক্ষের বেশ কয়েকজন।

বর্ধমানে তরুণীকে রং মাখানো নিয়ে বচসা,  BJP-TMC সংঘর্ষে উত্তপ্ত এলাকা

নিজস্ব প্রতিবেদন: দোলে রঙ খেলা নিয়ে বিবাদে ঢুকে পড়ল রাজনীতি! বিজেপি ও তৃণমূলকর্মীদের সংঘর্ষে উত্তেজনা ছড়াল বর্ধমানে। সংঘর্ষে আহত দু'পক্ষের বেশ কয়েকজন। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় নামল  RAF।

গোটা রাজ্যে যেদিন হোলি, বর্ধমানে সেদিন দোল। বর্ধমান শহরের উপকণ্ঠে রথতলা কাঞ্চননগরের আমবাগান এলাকায় বেশ কয়েকজন মদ্যপ যুবক এক তরুণীকে জোর করে রং মাখাতে যান বলে অভিযোগ। স্থানীয়  বাসিন্দাদের দাবি, প্রতিবাদ করলে ওই তরুণী ও পাড়ারই অন্য ছেলেদের মারধর করে অভিযুক্তেরা। এই ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে ছড়িয়ে পড়েন বিজেপি ও তৃণমূল সমর্থকেরাও।

আরও পড়ুন: WB assembly election 2021 : বোমা বিস্ফোরণে কেঁপে উঠল ভাটপাড়া, জখম ২

কেন? বিজেপির অভিযোগ,  ওই তরুণীর জোর করে রং মাখানোর প্রতিবাদ করলে প্রাক্তন তৃণমূল কাউন্সিলর, এমনকী, প্রার্থীর অনুগামীরা এলাকায় গিয়ে স্থানীয় যুবকের মারধর করে। ভাঙচুর চলে বেশ কয়েকটি দোকান ও বাইকে। তৃণমূলের আবার পাল্টা দাবি, ভোটের মুখে এলাকায় বহিরাগতদের জড়ো করেছে বিজেপি। রং খেলা নিয়ে বচসার পর তারা দলের কর্মী-সমর্থকদের মারধর করে। স্থানীয় যুবক জানিয়েছেন, কোন দলের সঙ্গে যুক্ত না থাকলেও মার খেতে হয়েছে। বস্তুত, পুলিস ও RAG আসার পরে বেশ কিছুক্ষণ সংঘর্ষ চলে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: আউশগ্রামে দোলের দিন দুই-নাবালিকাকে গণধর্ষণ, গ্রেফতার ৫ অভিযুক্ত

Read More