Home> রাজ্য
Advertisement

বাস কর্মীদের সঙ্গে সিভিক ভলেন্টিয়ারদের সংঘর্ষ, উত্তপ্ত আরামবাগ

একজোট হয়ে ওই দুই সিভিক ভলেন্টিয়ারকে তাড়া করে তারা। লাঠি হাতেই দৌড়তে শুরু করে দুই সিভিক ভলেন্টিয়ার। দুপক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়।

বাস কর্মীদের সঙ্গে সিভিক ভলেন্টিয়ারদের সংঘর্ষ, উত্তপ্ত আরামবাগ

নিজস্ব প্রতিবেদন:  স্ট্যান্ডে ঢোকানোর সময়ে বাসস্ট্যান্ড এলাকায় যানজট তৈরি হয়েছিল। তার জেরে দুটি বাসে লাঠি দিয়ে বেপরোয়া ভাঙচুর চালানোর অভিযোগ ওঠে কর্তব্যরত দুই সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে। আর তাতেই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। বাস কর্মী ও সিভিক ভলেন্টিয়ারদের সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিয়েছে আরামবাগ বাসস্ট্যান্ড এলাকা। দুই সিভিক ভলেন্টিয়ারকে রাস্তায় তাড়া করে মারা হয় বলে অভিযোগ।

 

ঘটনার সূত্রপাত বুধবার দুপুরে। আরামবাগ বাসস্ট্যান্ডে দুটি বাস ঢোকানের চেষ্টা করছিলেন চালকরা। সেই সময় এলাকায় যানজট তৈরি হয়। তা নিয়ন্ত্রণ করতে না পেরে বাস দুটির ওপরই লাঠি নিয়ে চড়াও হয় কর্তব্যরত দুই সিভিক ভলেন্টিয়ার। বাসদুটিতে ভাঙচুর করে তারা। এরপর বাস কর্মীরা তাদের ওপর ক্ষেপে যায়। একজোট হয়ে ওই দুই সিভিক ভলেন্টিয়ারকে তাড়া করে তারা। লাঠি হাতেই দৌড়তে শুরু করে দুই সিভিক ভলেন্টিয়ার। দুপক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়।

রাজীব মামলায় বিপাকে সিবিআই, এবার আদালতে সারদাকাণ্ডে তদন্তপ্রক্রিয়া নিয়েই উঠল প্রশ্ন!

স্থানীয়রাও সিভিক ভলেন্টিয়ারের পিছনে দৌড়তে থাকেন। এরপর তাদের ধরে ফেলে মারধর করা হয় বলে অভিযোগ। এরপর আরামবাগ থানার পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় উত্তেজনা রয়েছে।

 

Read More