Home> রাজ্য
Advertisement

Acid Attack: পরকীয়ায় বাধা, স্ত্রীকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে খুনের চেষ্টা সিভিক পুলিসকর্মী স্বামীর

এই ঘটনায় অভিযুক্ত স্বামী সৌরভ চক্রবর্তীর বিরুদ্ধে মন্দিরবাজার থানায় অভিযোগ দায়ের করতে গেলে, থানার পক্ষ থেকে অভিযোগ নিতে অস্বীকার করে বলেও দাবি ওই নির্যাতিতা গৃহবধূর।

Acid Attack: পরকীয়ায় বাধা, স্ত্রীকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে খুনের চেষ্টা সিভিক পুলিসকর্মী স্বামীর

নকিব উদ্দিন গাজি: স্ত্রীর উপর অ্যাসিড হামলা (Acid Attack)। স্ত্রীর গায়ে অ্যাসিড ঢেলে দিয়ে, তাঁকে খুনের চেষ্টার অভিযোগ উঠল সিভিক পুলিসকর্মী (Civic Volunteer) স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার (Mandirbazar) থানা এলাকার ঘাটেশ্বরে। অভিযুক্ত স্বামী সৌরভ চক্রবর্তী মন্দিরবাজার থানার সিভিক পুলিসকর্মী। এই ঘটনায় অভিযুক্ত স্বামীর শাস্তি চেয়ে মহকুমা শাসকের দ্বারস্থ হয়েছেন নির্যাতিতা গৃহবধূ।

নির্যাতিতা গৃহবধূ জানিয়েছেন, ৫ বছর আগে সম্বন্ধ দেখে সৌরভ চক্রবর্তীর সাথে বিয়ে হয় তাঁর। তাঁর অভিযোগ, বিয়ের পর থেকেই পণের দাবিতে প্রায়ই তাঁকে মারধর করত স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন। এমনকি অভিযুক্ত স্বামী সৌরভ চক্রবর্তীর বিবাহ বহির্ভূত সম্পর্কও রয়েছে। এর প্রতিবাদ করেছিলেন তিনি। এর জেরেই স্বামী সৌরভ চক্রবর্তী তাঁর গায়ে অ্যাসিড ঢেলে দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করেন। এই ঘটনায় গুরুতর জখম হন ওই গৃহবধূ। কোনওরকমে নিজের প্রাণ বাঁচিয়ে প্রতিবেশীদের সাহায্যে নিয়ে কুলপি গ্রামীণ হাসপাতালে এসে ভর্তি হন। সেখান থেকে চিকিৎসকেরা তাঁকে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে স্থানান্তরিত করেন। 

এদিকে এই ঘটনায় অভিযুক্ত স্বামী সৌরভ চক্রবর্তীর বিরুদ্ধে মন্দিরবাজার থানায় অভিযোগ দায়ের করতে গেলে, থানার পক্ষ থেকে অভিযোগ নিতে অস্বীকার করে বলেও দাবি ওই নির্যাতিতা গৃহবধূর। শেষে অভিযুক্ত স্বামীর শাস্তির দাবিতে ডায়মন্ড হারবারের মহকুমাশাসকের দ্বারস্থ হয়েছেন তিনি। অন্যদিকে পুলিস জানিয়েছে, নির্যাতিত গৃহবধূর থেকে অভিযোগ পেলেই বিষয়টি খতিয়ে দেখা হবে।

আরও পড়ুন, Odissa Accident: নভেম্বর বিয়ে! পরিবারের সাথে ঘুরতে গিয়ে আর ফেরা হল না রিমার

Madhyamik Candidate Suicide: 'প্রথম হতে পারব না', পরিবারের সম্মান 'বাঁচাতে' আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More