Home> রাজ্য
Advertisement

Shatrughan Sinha: বিহারের মতো একই উন্মাদনা, আসানসোলে ছটপুজোয় মাতলেন 'নিখোঁজ' শত্রুঘ্ন

গত শুক্রবার আসানসোলের বিভিন্ন জায়গায় পোস্টার পড়ে নিখোঁজ আসানসলের সাংসদ। ছটপুজোর আগে নিখোঁজ বিহারিবাবু। কারা ওই পোস্টার দেয়েছিল তা নিয়ে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়ে যায়

Shatrughan Sinha: বিহারের মতো একই উন্মাদনা, আসানসোলে ছটপুজোয় মাতলেন 'নিখোঁজ' শত্রুঘ্ন

বাসুদেব চট্টোপাধ্যায়: কয়েকদিন আগেই আসানসোলে পোস্টার পড়েছিল, কোথায় সাংসদ শত্রুঘ্ন সিনহা, নিখোঁজ শত্রুঘ্ন। আসানসোলের সেই তৃণমূল সাংসদের দেখা মিলল রবিবার। এদিন ছটপুজোয় আসানসোলের বিভিন্ন ঘাট ঘুরে দেখলেন সাংসদ। পুণ্যার্থীদের সঙ্গে তাঁকে দেখা গেল কাল্লা ঘাট, তপসী বাবা ছটঘাট-সহ বিভিন্ন জায়গায়। ছটপুজো কমিটির তরফে এদিন সংবর্ধনাও দেওয়া হয় শত্রুঘ্নকে।

আরও পড়ুন-কার্তিকের চোট কতটা গুরুতর? কী আপডেট দিলেন ভুবনেশ্বর কুমার? জেনে নিন   

আসানসোলে ছটপুজোর জাঁকজমক দেখে শত্রুঘ্ন বলেন, বিহারে যেভাবে ছটপুজো হয় তার থেকে কোনও অংশে কম নয় বাংলার ছটপুজো। সবাই যেভাবে ছটে মেতে উঠেছেন তাতে আমি অবাক। বাংলায় দুর্গাপুজা বা কালীপুজোর মতোই ছট পালন করা হয়। এই পুজো নিয়েও কেউ কেউ রাজনীতি করছে। যাদের কাজ নেই তারাই এসব করছে। আমি ৫ লাখ ভোটে জিতেছি তা এদের সহ্য হচ্ছে না। তাই এই অপপ্রচার।

উল্লেখ্য, গত শুক্রবার আসানসোলের বিভিন্ন জায়গায় পোস্টার পড়ে নিখোঁজ আসানসলের সাংসদ। ছটপুজোর আগে নিখোঁজ বিহারিবাবু। কারা ওই পোস্টার দেয়েছিল তা নিয়ে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়ে যায়। তৃণমূলের তরফে দাবি করা হয়ে, ওই পোস্টার দিয়েছে বিজেপির লোকজন। অন্যদিকে, বিজেপির দাবি ছিল, শত্রুঘ্ন বিহারি হয়েও ছট পুজোয় নেই। আসানসোল তৃণমূল নেতৃত্বের তরফে সাফাই দেওয়া হয়, সাংসদ হয়ে মাসে এক থেকে দুবার আসানসোলে আসেন। সব অনুষ্ঠানে আসেন। দুর্গাপুজোয় এসেছিলেন। ছটপুজোতেও আসবেন। প্রত্যেকটি ঘাটে ঘাটে ঘুরবেন।

এদিকে, সাধারণ মানুষের বক্তব্য ছিল যেসব ঘাটে ছট পুজো হবে সেখানে কিছু সমস্যা রয়েছে। শত্রুঘ্ন এলে তাঁকে সব বলা যেত। তবে দালের তরফে বা হয়ে এনিয়ে কাজ শুরু করে দিয়েছে পুরনিগম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More