Home> রাজ্য
Advertisement

Khela Hobe : কোভিড পরিস্থিতিতে বিনোদনের আকাল! খেলা হবে দিবস-র অনুষ্ঠানে নাচ চিয়ারলিডারের

আয়োজকেরা অবশ্য এর পক্ষে দিয়েছেন জবরদস্ত সাফাই  

Khela Hobe : কোভিড পরিস্থিতিতে বিনোদনের আকাল! খেলা হবে দিবস-র অনুষ্ঠানে নাচ চিয়ারলিডারের

নিজস্ব প্রতিবেদন: খেলা হবে দিবস-র অনুষ্ঠানে নাচলেন চিয়ারলিডার। শিথিল কোভিড বিধি। পূর্ব বর্ধমানের আউশগ্রাম ২ ব্লকের ভাল্কি অঞ্চলের এক অনুষ্ঠানে নাচ পরিবেশন করল ২ চিয়ারলিডার। এনিয়ে শুরু হয়ে গেল রাজনৈতিক বিতর্ক। আয়োজকেরা অবশ্য এর পক্ষে দিয়েছেন জবরদস্ত সাফাই।

আরও পড়ুন-TMC: কংগ্রেস ছেড়ে তৃণমূলে Sushmita Dev, বৈঠকের পর নবান্ন যাত্রা 

এদিন খেলা হবে দিবস-এ গোটা পূর্ব বর্ধমান জেলার নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের আয়োজন হয়েছিল আউশগ্রাম ২ নং ব্লকের ভাল্কি অঞ্চলেও। এখানে খেলা হবে দিবস উপলক্ষে জাঁকজমকপূর্ণ একটি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছিল। এখানেই হঠাৎ ২ চিয়ারলিডার মঞ্চে এসে নাচ পরিবেশন করেন।

fallbacks

এমনিতেই ফুটবল ম্যাচের জন্য ভালই ভিড় ছিল। তার মধ্যে প্রত্যন্ত গ্রামাঞ্চলে চিয়ালিডারের মত একটা নতুন ব্যাপার দেখতে আরো ভিড় জমে। ভিড়ে কোভিড বিধি উপেক্ষার অভিযোগ ওঠে। অনেকেরই মুখে মাস্ক ছিল না।

আরও পড়ুন-Kolkata: রানি রাসমণি রোডে BJP-র কর্মসূচিতে ধুন্ধুমার, গ্রেফতার Dilip-Suvendu-Debasree
 
এই অনুষ্ঠানের আয়োজক ভাল্কি অঞ্চল তৃণমূল কংগ্রেস। সভাপতি অরূপ মিদ্দার সাফাই 'এখন সিনেমা-থিয়েটার বন্ধ। বিনোদন বলে কিছু নেই। তাই একটু বিনোদন দিতে চেয়েছি।' মাস্ক না পরা নিয়ে তাঁর বক্তব্য ' মুখ্যমন্ত্রী অনেক ছাড় দিয়েছেন। আমরা কোভিড বিধি মেনেই চলেছি।'


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More