Home> রাজ্য
Advertisement

Rampurhat Arson: আনারুল-মিহিলাল-সহ ৭ অভিযুক্তকে একসঙ্গে বসিয়ে জেরা, তলব রামপুরহাটের IC-SDPO-কেও

রবিবার কেন্দ্রীয় ফরেন্সিক দলকে সঙ্গে নিয়েই বগটুইয়ে যায় সিবিআই

Rampurhat Arson: আনারুল-মিহিলাল-সহ ৭ অভিযুক্তকে একসঙ্গে বসিয়ে জেরা, তলব রামপুরহাটের IC-SDPO-কেও

নিজস্ব প্রতিবেদন: বগটুইটের ঘটনায় গতকাল অভিযুক্তদের দফায় দফায় জেরা করছে সিবিআই। আজ ফের রামপুরহাটে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে আনা হল মিহিলাল সেখ, আনারুল হোসেন-সহ ৭ অভিযুক্তকে। একইসঙ্গে আজই সিবিআই তলব করেছে রামপুরহাট থানার আইসি ও এসডিপিও-কে। এদের  সবাইকে একসঙ্গে বসিয়ে জেরা করতে চায় সিবিআই। 

অভিযুক্ত আনারুল বারবারই দাবি করছে ঘটনায় সঙ্গে সে জড়িত নয়। ঘটনার সময় সে বগটুইয়ের বাইরে ছিল। সেই কথা কতটা সত্যি তা খতিয়ে দেখতে চায় সিবিআই। 

রামপুরহাট কাণ্ডে আনারুল হোসেন-সহ ৪ অভিযুক্তকে রবিবার টানা জেরা করে সিবিআই। রামপুরহাটের পিএইচই গেস্ট হাউসে সিবিআইয়ের অস্থায়ী অফিসে চলে সেই জেরা। তৃণমূলের প্রাক্তন এই ব্লক সভাপতির বগটুইকাণ্ডে কী ভূমিকা ছিল তা দেখতেই এদিন তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। লালন সেখ, আজাদ সেখ ও আরও একজনকে এদিন জেরা করে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। বগটুইয়ে সেদিনের হামলার নেতৃত্বে ছিল এই লালন ও আজাদ। এমনটাই সন্দেহ করা হচ্ছে।  সিট এখওপর্যন্ত মোট ১১ জনকে গ্রেফতার করেছে। সেই ১১ জনকে গতকালই হেফাজতে পেয়েছে সিবিআই।

রবিবার কেন্দ্রীয় ফরেন্সিক দলকে সঙ্গে নিয়েই বগটুইয়ে যায় সিবিআই। ফরেন্সিক দলের তদন্তে মনে করা হচ্ছে তালা ভেঙে একটি বাড়িতে ঢোকে হামলাকারীরা। তারপর শিশু মহিলা থাকা সত্বেও কেরোসিন বা অন্য কোনও দাহ্য পদার্থ দিয়ে তারা আগুন লাগিয়ে দেয়। 

অন্যদিকে, সিবিআই টিমের নিরাপত্তায় কেন্দ্রীয় বাহিনীর ৩৫ জন জওয়ানকে নিয়োগ করেছে স্বরাষ্ট্র মন্ত্রক।

আরও পড়ুন-ঘুষি মেরে নাক ফাটিয়ে দিয়েছে শুভেন্দু: অসিত, টেনে জামা ছিঁড়ে দিয়েছে: মনোজ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More