Home> রাজ্য
Advertisement

কয়লাকাণ্ডে CBI তলব, বিকেলের মধ্যে লালা না আসলে আইনানুগ পদক্ষেপ

গরু পাচারকাণ্ডের মাথা এনামুলের (Enamul) সঙ্গে কয়লা মাফিয়া অনুপ মাঝি (Anuo Maji) ওরফে লালার নাম জড়িয়েছিল আগেই। তদন্তে জানা যায়, এনামুলের বাহিনী মাধ্যমেই উত্তরবঙ্গে কয়লা পাচার করত লালা। 

কয়লাকাণ্ডে CBI তলব, বিকেলের মধ্যে লালা না আসলে আইনানুগ পদক্ষেপ

নিজস্ব প্রতিবেদন: কয়লাকাণ্ডে আজ বেলা ১১টার মধ্যে CBI অফিসে হাজিরার নির্দেশ অনুপ মাজি ওরফে লালাকে (LALA)। গরু পাচারকাণ্ডে অভিযুক্ত এনামুল হক CBI হেফাজতে রয়েছে। এই সুযোগেই লালা ও এনামুলকে মুখোমুখি জেরা করতে চায় CBI। গরু পাচারকাণ্ডের মাথা এনামুলের (Enamul) সঙ্গে কয়লা মাফিয়া অনুপ মাঝি (Anuo Maji) ওরফে লালার নাম জড়িয়েছিল আগেই। তদন্তে জানা যায়, এনামুলের বাহিনী মাধ্যমেই উত্তরবঙ্গে কয়লা পাচার করত লালা। 

আরও পড়ুন:  শুরু শীতের ইনিংস, কনকনে ঠান্ডায় কাঁপছে বাংলা

সূত্রের খবর, আসানসোল (Asansol) থেকে মালদহ রুটে কাদের সাহায্যে কীভাবে গরু ও কয়লা পাচার হত জানতে দুই মাথাকেই মুখোমুখি বসাতে চায় CBI. উল্লেখ্য, কয়লা পাচার কাণ্ডে অন্যতম পান্ডা লালা এখনও বেপাত্তা। কলকাতা, পুরুলিয়া, আসানসোল, দুর্গাপুরে লালার বাড়ি ও অফিসে তল্লাশি চালিয়েও লালার খোঁজ মেলেনি।

তাকে হন্যে হয়ে খুঁজছে cbi। জানা গিয়েছে, ইতিমধ্যেই তৃতীয়বার নোটিস সাঁটিয়ে আসা হয়েছে লালার বাড়িতে। সিবিআই সূত্রে খবর, আজ বিকেল পর্যন্ত লালার জন্য অপেক্ষা করবে তাঁরা। আজও না এলে এর লালার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেই খবর। 

Read More