Home> রাজ্য
Advertisement

বনধে দোকান খোলায় খুন তৃণমূল কর্মী , রক্তাক্ত কেশিয়ারিতে আতঙ্ক

দোকানঘরের সামনে থেকে তিনটি কার্তুজ উদ্ধার করেছে পুলিস।  খুনের সঙ্গে কারা জড়িত, তা খতিয়ে দেখা হচ্ছে।

বনধে দোকান খোলায় খুন তৃণমূল কর্মী , রক্তাক্ত কেশিয়ারিতে আতঙ্ক

নিজস্ব প্রতিবেদন: বনধে নির্ধারিত সময়ের আগে দোকান খুলেছিলেন। সেই ‘অপরাধ’-এ ব্যবসায়ীকে খুনের অভিযোগ। বুধবার সন্ধ্যা থেকেই উত্তপ্ত পশ্চিম মেদিনীপুরের কেশিয়ারি।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় দোকান খুলতে গিয়েছিলেন বিভুরঞ্জন দাস নামে ওই ব্যবসায়ী। অভিযোগ, সন্ধ্যা ৬ টা নাগাদ গাড়ি করে জনা পাঁচেক দুষ্কৃতী গিয়ে বিভুরঞ্জনকে লক্ষ্য করে গুলি চালায়। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় বিভুরঞ্জনের।

আরও পড়ুন: বনধে ভয়ঙ্করকাণ্ড, ভাঙচুরের পর পুড়িয়ে দেওয়া হল বাস, জ্বালিয়ে দিয়ে ফেলে দেওয়া হল খালে! পশ্চিমবঙ্গে এই ঘটনা আগে ঘটেনি

 পরিবারের দাবি, বিভুরঞ্জন কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলেন না। তবে ওই দোকানঘরের মালিক সক্রিয় তৃণমূল কর্মী।   দোকানঘরের মালিকের দাবি, বিভুরঞ্জনও তৃণমূল সমর্থক ছিলেন। সেই ক্ষোভ থেকেই গুলি বলে অভিযোগ। দোকানঘরের সামনে থেকে তিনটি কার্তুজ উদ্ধার করেছে পুলিস।  খুনের সঙ্গে কারা জড়িত, তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: বনধের সকালে ভয়ঙ্কর ঘটনা, স্বচ্ছল, আপাত নির্ঝঞ্ঝাট  কলকাতার এই  দম্পতিকে ঘরের ভিতর যে অবস্থায় দেখলেন প্রতিবেশীরা

ঘটনাকে ঘিরে বৃহস্পতিবার সকাল থেকেই থমথমে কেশিয়ারির খাজরা বাজার। এলাকায় কান পাতলেই শোনা যাচ্ছে গুঞ্জন, ‘তৃণমূল করাতেই খুন হতে হল বিভুরঞ্জনকে।’ সকাল থেকেই বন্ধ দোকানপাট, রাস্তাঘাট ফাঁকা। পাড়ার গলিতে কিছু অত্যুত্সাহী মানুষের ভিড়। তবে অপরিচিত ব্যক্তি দেখলেই নিজেকে আড়াল করার আপ্রাণ প্রয়াস।

ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার বনধের ডাক দিয়েছে ব্যবসায়ী সমিতি। আতঙ্কিত স্থানীয় বাসিন্দা। যদিও বিজেপির তরফে দাবি করা হচ্ছে, তাদের কেউ এই ঘটনার সঙ্গে জড়িত নয়।

Read More