Home> রাজ্য
Advertisement

হাবরায় রেললাইনের ওপর বোমা, বনগাঁ শাখায় ট্রেন চলাচল ব্যাহত

সিটু ডাকা বনধের দ্বিতীয় দিনের সকালে হাবরা স্টেশনের রেললাইনের ওপর ৫টা বোমা পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। বিষয়টি স্টেশনে জানানো মাত্রই  আপ ও ডাউন লাইনের ট্রেনের চালককে সতর্ক করা হয়।

হাবরায় রেললাইনের ওপর বোমা, বনগাঁ শাখায় ট্রেন চলাচল ব্যাহত

নিজস্ব প্রতিবেদন: হাবরার রেললাইনের ওপর বোমা। বন্ধ ট্রেন চলাচল।

আরও পড়ুন: বনধের দ্বিতীয় দিনে শিয়ালদহ দক্ষিণ শাখায় বিভিন্ন জায়গায় ট্রেন অবরোধ, ব্যহত রেল পরিষেবা

বুধবার, সিটু ডাকা বনধের দ্বিতীয় দিনের সকালে হাবরা স্টেশনের রেললাইনের ওপর ৫টা বোমা পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। বিষয়টি স্টেশনে জানানো মাত্রই  আপ ও ডাউন লাইনের ট্রেনের চালককে সতর্ক করা হয়। চালকরা অনেকটা দূরত্ব বজায় রেখেই ট্রেন থামিয়ে দেন। বম্ব স্কোয়ার্ড ঘটনাস্থলে পৌঁছন। বোমাগুলি উদ্ধার করে নিষ্ক্রিয় করা হয়। কে বা কারা এই বোমা রাখল, এর সঙ্গে বনধের কোনও যোগ রয়েছে কিনা, নাকি নেহাতই কোনও দুষ্কৃতীদের কাজ, তা খতিয়ে দেখছে পুলিস।

শিয়ালদা-বনগাঁ শাখায় ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। বেলা এগারোটা নাগাদ বোমাগুলি উদ্ধার করা হয়। পরে ট্রেন চলাচল স্বাভাবিক হয়ে যায়।

আরও পড়ুন - খুনের আশঙ্কায় ভুগছেন খোদ তৃণমূল সাংসদ সৌমিত্র খাঁ, আপ্তসহায়ক 'গুম' করার অভিযোগ

এদিকে, ম শ্রমিক সংগঠনগুলি ডাকা ৪৮ ঘণ্টা বনধের দ্বিতীয় দিনে শিয়ালদহ দক্ষিণ শাখায় সকাল থেকেই ট্রেন চলাচল ব্যহত। একাধিক লাইনে রেল পরিষেবা ব্যহত হয়েছে। ওভারহেডের তারে কলাপাতা ফেলে ট্রেন অবরোধ করা হয়েছে
দক্ষিণ বারাসত, মথুরাপুরে বিঘ্নিত রেল পরিষেবা। কাকদ্বীপ শাখাতেও বনধের প্রভাব পড়েছে। নেতড়া-বাসুলডাঙায় রেললাইনের ওভার হেডে কলাপাতা ফেলে রেল অবরোধ করা হয়। লক্ষ্মীকান্তপুর-নামখানা-ডায়মন্ডহারবার শাখায় ব্যহত রেল পরিষেবা।  

Read More