Home> রাজ্য
Advertisement

Jalpaiguri: 'অপহৃত হননি, আত্মীয়ের বাড়িতে ছিলেন', আদালতে সশরীরে হাজিরা বিজেপির প্রার্থীর...

৩১ জুলাই থেকে নাকি নিখোঁজ ছিলেন! থানায় কোতুয়ালি থানা মা ও বাবাকে অপহরণের লিখিত অভিযোগ দায়ের করেছিলেন বিজেপির প্রার্থীর ছেলে রাহুল। এরপর মামলা গড়ায় আদালতে। 

Jalpaiguri: 'অপহৃত হননি, আত্মীয়ের বাড়িতে ছিলেন', আদালতে সশরীরে হাজিরা বিজেপির প্রার্থীর...
Updated: Aug 09, 2023, 06:12 PM IST

প্রদ্যুৎ দাস: পঞ্চায়েত ভোট মিটতেই অপহরণ? আদালতে সশরীরে হাজির হয়ে অভিযোগ খারিজ করে দিলেন স্বয়ং বিজেপি প্রার্থীই! জানালেন,  'অপহৃত হননি, আত্মীয়ের বাড়িতে ছিলেন'। ঘটনাস্থল, জলপাইগুড়ি।

আরও পড়ুন: Mamata on Governor: 'রাজ্যপাল একটার জায়গায় দশটা কালো চশমা পরুন.....'

ঘটনাটি ঠিক কী? জলপাইগুড়ির বেলাকোবা গ্রাম পঞ্চায়েতে আসনসংখ্যা ২৯। ১৫ আসনে জিতেছে বিজেপি। তৃণমূলের দখলে গিয়েছে ১২ আসন। বাকি ২ আসনে জয়ী নির্দল প্রার্থী। দু'জনেই অবশ্য রাজ্যের শাসকদলকে সমর্থন জানিয়েছেন। আগামীকাল, বৃহস্পতিবার বোর্ড গঠন।

এই বেলাকোবা পঞ্চায়েতেরই  ১৮/২৫২ নং বুথে বিজেপির জয়ী প্রার্থী পূর্ণিমা রায়। ৩১ জুলাই থেকে নাকি নিখোঁজ ছিলেন তিনি! কেন? কোতুয়ালি থানা মা ও বাবাকে অপহরণের লিখিত অভিযোগ দায়ের করেছিলেন ছেলে রাহুল। এরপর মামলা গড়ায় আদালতে। 

পুলিসি তদন্তে গাফিলতির অভিযোগে কলকাতা হাইকোর্টের জলপাইগুড়ি সার্কিটে বেঞ্চে মামলা করেন পূর্ণিমা রায়ের ছেলে রাহুল। গতকাল, মঙ্গলবার যখন মামলার শুনানি হয়, তখন পুলিসকে ২৪ ঘণ্টার মধ্যে বিজেপি প্রার্থীকে আদালতে হাজির করানোর নির্দেশ দেয় বিচারপতি হরিশ ট্যান্ডন ও বিচারপতি বিশ্বরূপ চৌধুরীর ডিভিশন।

সেই নির্দেশ মেনেই এদিন পূর্ণিমা রায়কে আদালতে হাজির করাল পুলিস। হাইকোর্টের জলপাইগুড়ি সার্কিট বেঞ্চের অ্যাডিশনাল অ্যাডভোকেট জেনারেল জয়জিৎ চৌধুরী জানিয়েছেন, 'আদালতে বিজেপি প্রার্থী বলেন, কেউ তাঁকে জোর করে আটকে রাখেনি। নিজের ইচ্ছায় আত্মীয় বাড়িতে বেড়াতে গিয়েছিলেন'। তাঁর অভিযোগ,' এই ধরনের ভিত্তিহীন মামলা করে আদালতের সময় নষ্ট করা হচ্ছে'।

আরও পড়ুন: Mamata Banerjee on BJP: বিজেপি চাইছে মণিপুরের মতো উপজাতি ও কুড়মিদের মধ্যে জাতিদাঙ্গা লাগাতে, ঝাড়গ্রামে বিস্ফোরক মমতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)