Home> রাজ্য
Advertisement

Rajya Sabha Election: 'প্রস্তাবে রাজি', অনন্ত মহারাজকে রাজ্যসভায় পাঠাচ্ছে বিজেপি

পঞ্চায়েত ভোটের গণনা ও ফলপ্রকাশ চলাকালীনই বাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক। বিচ্ছিন্নতাবাদী শক্তির সঙ্গে ফের হাত মেলাল বিজেপি, অভিযোগ তৃণমূলের।

Rajya Sabha Election: 'প্রস্তাবে রাজি', অনন্ত মহারাজকে রাজ্যসভায় পাঠাচ্ছে বিজেপি

নারায়ণ সিংহরায়: জল্পনা ছিলই। রাজ্যসভায় বিজেপি প্রার্থী হচ্ছেন গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের প্রধান অনন্ত মহারাজ। 'আমাদের প্রস্তাব রাজি হয়েছেন', জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক।

আরও পড়ুন: WB Panchayat Election 2023 Results: পুরুলিয়া-বাঁকুড়ার লালমাটিতেও সবুজ আবিরের ঢেউ?

একজন ইস্তফা দিয়েছেন। বাকি ৬ জনেরও মেয়াদ শেষের মুখে। রাজ্যসভায় বাংলার ৬ আসনে ভোট হবে ২৪ জুলাই। এখন চলছে মনোনয়ন পেশের কাজ।

রাজ্যসভায় ৬ আসনের মধ্যে ৫টিতে তৃণমূলের জয় নিশ্চিত। বস্তুত, ওই ৫ আসনে প্রার্থীদের নামও ঘোষণা করে দিয়েছে শাসকদল। আর একটি আসন থাকবে বিজেপির দখলে। কিন্তু প্রার্থীর নাম এখনও ঘোষণা করেনি গেরুয়াশিবির।

দুপুরে তখন বিকেল। এদিন পঞ্চায়েত ভোটের গণনা ও ফলপ্রকাশ চলাকালীনই কোচবিহারের চকচকা এলাকা অনন্ত মহারাজের বাড়িতে যান নিশীথ প্রামাণিক। প্রায় চল্লিশ পর বৈঠক হয় দু'জনের।

এদিকে পাহাড়ে এখনও বিজেপির সঙ্গেই রয়েছে GNLF।  তাঁদের সমর্থনেই দার্জিলিংয়ে লোকসভা ও বিধানসভা ভোট জিতেছে গেরুয়াশিবির। বিচ্ছিন্নতাবাদী শক্তির সঙ্গে ফের হাত মেলাল বিজেপি, অভিযোগ তৃণমূলের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More