Home> রাজ্য
Advertisement

Raiganj: নিজের কার্যালয় থেকে মোদীর সাইনবোর্ড সরালেন BJP বিধায়ক, দাদাকে ছেড়ে দিদির পথে?

দলবদলের জল্পনা বাড়ল আরও।

Raiganj:  নিজের কার্যালয় থেকে মোদীর সাইনবোর্ড সরালেন BJP বিধায়ক, দাদাকে ছেড়ে দিদির পথে?

নিজস্ব প্রতিবেদন: দলের সঙ্গে সম্পর্কটা কি তাহলে আর 'মেরামত' করা গেল না? প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর ছবি ঢেকে দিয়েছিলেন। নিজের দফতরের সামনে থেকে এবার পদ্মফুল ও নরেন্দ্র মোদীর ছবি-সহ সাইনবোর্ডও খুলে দিলেন রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণী! দলবদলের জল্পনা বাড়ল আরও।

বিধানসভা ভোট মিটতেই গেরুয়াশিবির ভাঙন। মুকুল রায়-সহ বেশ কয়েকজন বিধায়ক ইতিমধ্যেই যোগ দিয়েছেন তৃণমূলে। বাদ যাননি কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক সৌমেন রায়ও। রাজনীতি থেকে 'সন্ন্যাস' নিয়েছিলেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। শেষপর্যন্ত বিজেপি ছেড়ে ঘাসফুল শিবিরে নাম লেখালেন তিনিও। এবার কি রায়গঞ্জের বিধায়কের পালা? ফের জল্পনা উস্কে দিলেন কৃষ্ণ কল্যাণী নিজেই।

আরও পড়ুন: মহিলা প্রার্থীর 'হাত ধরে টানছেন' ডিসি সাউথ, ছবি দিয়ে শ্লীলতাহানির অভিযোগ প্রিয়াঙ্কার

বিধানসভা দেবশ্রী চৌধুরীর হাত ধরেই বিজেপিতে যোগ দিয়েছিলেন কৃষ্ণ। কিন্তু এখন সাংসদ-বিধায়কের সম্পর্কে চিড় ধরেছে। বিরোধ এতটাই যে, রায়গঞ্জ শহরে বিধায়কের কার্যালয়ে বাইরের গেটে ও সামনে লাগানো বেশ কয়েকটি পোস্টারে সাদা কাগজ লাগিয়ে সাংসদের ছবি ঢেকে দেওয়া হয়। বাদ গেল না নরেন্দ্র মোদী ছবি-সহ সাইনবোর্ড-ও! নিজের দফতরের সামনে লাগানো সেই সাইনবোর্ডও খুলে দিলেন বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণী। কেন? তাঁর জবাব, 'সাইনবোর্ডটা বিপজ্জনক ভাবে ঝুলছিল। তাই নামিয়েছি। মেরামতের চেষ্টা চলছে। যদি মেরামত হয় তবে ফের ঝুলিয়ে দেব। নয়তো নতুন সাইনবোর্ড তৈরি করা হবে'।

আরও পড়ুন: পচা কুকুর বাড়ির সামনে ফেলে আসব, প্রার্থীর দেহ নিয়ে BJP-র বিক্ষোভে মন্তব্য Mamata-র

বিধায়ক যাই বলুন না কেন, খোদ নরেন্দ্র মোদীর ছবি-সহ সাইনবোর্ড সরানোর পর কিন্তু তাঁর দলবদল নিয়ে জল্পনা আরও বেড়েছে। প্রতিক্রিয়া এড়িয়ে গিয়েছেন বিজেপির উত্তর দিনাজপুরের জেলা সভাপতি বাসুদেব সরকার। বললেন, ‘আমি বিষয়টি জানি না। খোঁজ নিয়ে দেখে পরে উত্তর দেব'। আর তৃণমূলের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালের বক্তব্য, 'এটা বিজেপির অভ্যন্তরীণ বিষয়। আমি কিছুই বলতে পারব না। বিধায়ক তো  পরিষ্কার বলে দিয়েছেন, মেরামত না হলে নতুন সাইনবোর্ড লাগাবেন। তাঁর কথা বিশ্বাস করা উচিত'।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More