Home> রাজ্য
Advertisement

Anupma Hazra: 'ধনকুবের' অনুব্রতের দেহরক্ষী! 'দেহ তো আদানি-আম্বানিকেও ছাড়িয়ে যাবে', খোঁচা অনুপমের

আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তির অভিযোগে সায়গল হোসেন। পরিচারিকার নামেও ফ্ল্যাট, 'ধনকুবের' সায়গলের বিপুল সম্পত্তি! 

Anupma Hazra: 'ধনকুবের' অনুব্রতের দেহরক্ষী! 'দেহ তো আদানি-আম্বানিকেও ছাড়িয়ে যাবে', খোঁচা অনুপমের

প্রসেনজিৎ মালাকার:  'দেহ তো আদানি-আম্বানিকেও ছাড়িয়ে যাবে'। অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর সম্পত্তির বহর দেখে টুইটে কটাক্ষ বিজেপি নেতা অনুপম হাজরার।

ঘটনা ঠিক কী? গরু পাচারকাণ্ডে ধৃত এনামুল হকের সঙ্গে তাঁর কথোপকথনে প্রমাণ মিলেছে। বাড়িতে তল্লাশিও চালিয়েছে CBI। আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তির অভিযোগে এবার গ্রেফতার অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেন। গতকাল বৃহস্পতিবার গ্রেফতারির পর, ধৃতকে রাতভর জিজ্ঞাসাবাদ করেন CBI আধিকারিকরা। সম্পত্তির দলিল ও নথি কার কার নামে কী কী রয়েছে? তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট কতগুলি? কোন কোন অ্যাকাউন্ট থেকে লেনদেন বেশি হত? জানতে চান তদন্তকারীরা।

আরও পড়ুন: শিকলে বন্দি মানসিক অসুস্থ ছেলে, চিকিৎসার জন্য সাহায্য চেয়ে মমতার কাছে আবেদন

CBI সূত্রে খবর, কলকাতার নিউটাউনে সায়গলের মোট ৩ ফ্ল্যাটের সন্ধান পাওয়া গিয়েছে। শুধু তাই নয়, ফ্ল্য়াট থেকে কয়েক লক্ষ টাকা সোনা বাজেয়াপ্ত করেছেন তদন্তকারীরা। দুটি ফ্ল্যাট প্রাথমিক শিক্ষিকা স্ত্রীর নামে কিনেছেন সায়গল। আর একটি ফ্ল্যাট বাড়ির পরিচারিকার নামে! 

fallbacks

এদিকে গরু পাচার মামলাতেও নাম জড়িয়েছে সায়গল হোসেনের। অভিযোগ, অনব্রত মণ্ডলের এই দেহরক্ষীর মাধ্যমেও বিপুল অঙ্কের টাকা  পৌঁছে দিয়েছিল প্রভাবশালীদের হাতে। এমনকী, ফোনের কল লিস্টে দেখে তদন্তকারী জানতে পেরেছেন, গরু পাচার কাণ্ডে (Cattle Smuggling Case) ধৃত এনামুল হকের সঙ্গে কথা হত সায়গলের। কী কথা হত দু'জনের? সায়গলও কি এনামুলের থেকে সুবিধা পেয়েছিল? এসব বিষয়েও সায়গল হোসেনকে জিজ্ঞাসাবাদ করেছেন CBI আধিকারিকরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Read More