Home> রাজ্য
Advertisement

বিধায়ক খুনে ১০০% বিজেপির হাত, অভিযোগ অনুব্রতর, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, পাল্টা বিজেপির

শনিবার সন্ধ্যায় আততায়ীদের গুলিতে খুন নদিয়ার কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিত বিশ্বাস। 

বিধায়ক খুনে ১০০% বিজেপির হাত, অভিযোগ অনুব্রতর, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, পাল্টা বিজেপির

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল বিধায়ক সত্যজিত্ বিশ্বাসের খুনের পরই শুরু হয়ে গিয়েছে অভিযোগ-পাল্টা অভিযোগ। অতিসম্প্রতি নদিয়া জেলার দায়িত্ব পেয়েছেন বীরভূমে দলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তাঁর অভিযোগ, ঘটনার নেপথ্যে রয়েছে বিজেপি। ঘটনায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের দিকে আঙুল তুলেছেন বিজেপি নেতা সায়ন্তন বসু।  

শনিবার সন্ধ্যায় আততায়ীদের গুলিতে খুন হন নদিয়ার কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিত বিশ্বাস। মাজদিয়ার ফুলবাড়ি এলাকায় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। পঞ্চায়েত ভোটে নদিয়া জেলায় বিজেপির বাড়বাড়ন্ত লক্ষ্য করা গিয়েছিল। লোকসভা ভোটের আগে নদিয়ার দায়িত্ব অনুব্রত মণ্ডলের হাতে সঁপেছিলেন তৃণমূল নেত্রী। সত্যজিত্ বিশ্বাসের খুনের পর জি ২৪ ঘণ্টাকে অনুব্রত মণ্ডলের প্রতিক্রিয়া,''বিজেপি শেষ খেলা খেলছে। এর পিছনে ওদের হাত রয়েছে। কৃষ্ণনগরে মিটিং করে যে লোক করেছি, মাথা খারাপ হয়ে গিয়েছে। ১০০ শতাংশ বিজেপির হাত রয়েছে। আমি কাল যাব, তারপর বলব পরবর্তী পদক্ষেপ। কাল সকালেই যাচ্ছি''।   

বিজেপি নেতা সায়ন্তন বসুর দাবি, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের শিকার বিধায়ক। এক গোষ্ঠীর সঙ্গে অন্য গোষ্ঠীর লড়াই লেগে যাচ্ছে। অনুব্রত মণ্ডল জেলার দায়িত্ব পাওয়ার পর থেকে অশান্তির সৃষ্টি করেছেন।       

আরও পড়ুন- শহরের প্রথম ঝুলন্ত রেস্তোরাঁর উদ্বোধনে মেয়র, দেখে নিন অন্দরের ছবি  

Read More