Home> রাজ্য
Advertisement

Digha Shocker: দিঘায় এসে প্রেমের করুণ পরিণতি, প্রেমিকার চাপেই.....

Digha Shocker: মেয়ের বাবা বলেন, গত ৩ তারিখে বাড়ি থেকে এনসিসির ক্যাম্প যাচ্ছি বলে বরিয়েছিল। লাভপুর কলেজের সেকেন্ড ইয়ারের ছাত্রী। পুলিসের কাছ থেকে ফোন পেয়ে ছুটে এসেছি

Digha Shocker: দিঘায় এসে প্রেমের করুণ পরিণতি, প্রেমিকার চাপেই.....

কিরণ মান্না: দিঘায় এসে প্রেমের করুণ পরিণতি! হোটেলের ঘরে আত্মঘাতী হলেন বীরভূমের এক তরুণ। বীরভূমের ময়ূরেশ্বরের বাসিন্দা ওই তরুণ বন্ধর কাছে যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন। শনিবার বিকেলে ওল্ড দিঘার একটি হোটেল থেকে ওই অরবিন্দ কোনার নামে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করে।

আরও পড়ুন-'মমতার মমতা কোথায়?' মুর্শিদাবাদের সভা থেকে মুখ্যমন্ত্রীকে আক্রমণ রাজনাথের

শুক্রবার অরবিন্দ ও তার বন্ধু এক তরুণীকে নিয়ে ওল্ড দিঘার একটি হোটেলে ওঠে। পুলিস সূত্রে খবর, শনিবার বিকেলে হোটেল থেকে দিঘা মোহনা থানায় একটি ফোন আসে। ফোন পেয়ে পুলিস গিয়ে হোটেলের ঘরে সিলিং ফ্যানের সঙ্গে গামছার ফাঁস লাগিয়ে ঝুলতে দেখেন অরবিন্দকে। তড়িঘড়ি দেহ উদ্ধার করে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই  তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা।  সূত্রে খবর, বেড়াতে এসে প্রেমিককে বিয়ে করার চাপ দেয় ওই তরুণী। বিয়ের জন্য অরবিন্দ কিছুটা সময়ে চেয়েছিল। এনিয়েই বিবাদ দুজনের।

মৃত অরবিন্দর বাবা আনন্দ কোনার বলেন, ছেলে মঙ্গলবার বাড়ি থেকে বেরিয়েছিল। এক বন্ধুর কাছে যাবে বলেছিল। তার পর আর কোনও খোঁজ ছিল না। গতকাল ৫টা ২০ নাগাদ দিঘা থানা থেকে ফোন করে জিজ্ঞাসা করল অরবিন্দ কে আপনার? আমি বললাম অরবিন্দ আমার ছেলে। জিজ্ঞাসা করল কোথায় গিয়েছে আপানার ছেলে? আমি বললাম ইউপি যাব বলে বেরিয়েছে। ওরা বললেন, ইউপি যায়নি। আপমার ছেলে ডেড হয়ে গিয়েছে। কীভাবে মারা গিয়েছে বুঝতে পারছি না। যে মেয়েটি ওকে নিয়ে এসেছিল সে-ই জানে কীভাবে মারা গিয়েছে।

মেয়ের বাবা বলেন, গত ৩ তারিখে বাড়ি থেকে এনসিসির ক্যাম্প যাচ্ছি বলে বরিয়েছিল। লাভপুর কলেজের সেকেন্ড ইয়ারের ছাত্রী। পুলিসের কাছ থেকে ফোন পেয়ে ছুটে এসেছি। এখানে এসেছে জানতাম না। আমি জানতাম এনিসি করতে দার্জিলিং গিয়েছে।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More