Home> রাজ্য
Advertisement

Birbhum: 'পুলিসকে ভয় নয়, বোম মারতে হবে, সারা বডি গুলিতে ঝাঁঝরা করে দেব!'

 বীরভূমের হাঁসন বিধানসভার বেসিক মোড়ে ভারত জোড়ো কর্মসূচির একটি সভায় বক্তব্য রাখছিলেন সভানেত্রী সুব্রতা দত্ত। সেই সভাতেই বক্তব্য রাখতে গিয়ে সুর চড়ান তিনি। 

Birbhum: 'পুলিসকে ভয় নয়, বোম মারতে হবে, সারা বডি গুলিতে ঝাঁঝরা করে দেব!'

প্রসেনজিত্ মালাকার: ফের পুলিসকে বোমা মারার হুমকি। গুলি চালিয়ে সারা শরীর ঝাঁঝরা করে দেওয়ার হুমকি। তবে এবার আর অনুব্রত মণ্ডল নয়। বীরভূমের মাটিতে দাঁড়িয়েই পুলিসকে এবার বোমা-গুলি মারার হুমকি দিলেন পশ্চিমবঙ্গ প্রদেশ মহিলা কংগ্রেসের সভানেত্রী সুব্রতা দত্ত। 

শুক্রবার বিকেলে বীরভূমের হাঁসন বিধানসভার বেসিক মোড়ে ভারত জোড়ো কর্মসূচির একটি সভায় বক্তব্য রাখছিলেন সভানেত্রী সুব্রতা দত্ত। সেই সভাতেই বক্তব্য রাখতে গিয়ে সুর চড়ান তিনি। বেলাগাম হয়ে পড়েন। উপস্থিত দলীয় কর্মী ও সমর্থকদের উদ্দেশ করে প্রকাশ্যে মাইকে সুব্রতা দত্ত  বলেন, "পুলিসকে একদম ভয় করবেন না। পুলিসকে টেনে হিঁচড়ে নিয়ে যাবেন। বোম মারতে দরকার হলে, বোম মারতে হবে। ভাইপো যদি কপালে গুলি করার কথা বলতে পারে, তাহলে আমিও বলব, পুলিসের সারা বডিতে গুলি করে ঝাঁঝরা করে দেব। খালি কপালে গুলি করব না।'

প্রসঙ্গত, ২০১৩ পঞ্চায়েত ভোটের আগে দিয়ে তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের পুলিসকে বোমা মারার হুমকি রাজ্য-রাজনীতিতে ঝড় তোলে। বিস্তর জলঘোলা হয় তাঁর এই মন্তব্য়ে। পাঁড়ুই থানার কসবা এলাকায় নির্বাচনী সভায় অনুব্রত মণ্ডল বলেছিলেন, নির্দল প্রার্থীদের প্রচারে  সাহায্য করলে পুলিসকে বোমা মারুন। কোনও নির্দল প্রার্থী হুমকি দিলে তাঁর বাড়ি ভেঙে দেওয়ারও ডাক দেন তিনি। এমনকি সেই নির্দল প্রার্থীর উপর চড়াও হতেও বলেন অনুব্রত। পরে আবার যে মন্তব্যের জন্য 'অনুতাপ'ও প্রকাশ করেছিলেন অনুব্রত মণ্ডল। বলেছিলেন, 'হিট অব দ্য মোমেন্টে স্লিপ অব টাং হয়ে গিয়েছিল!' তাই নাকি ওকথা বলে ফেলেছিলেন তিনি। একথা তিনি নাকি বলতে চাইনি।

আরও পড়ুন, Abhishek Banerjee: শান্তিকুঞ্জে অভিষেককে চায়ের আমন্ত্রণ দিব্যেন্দুর!

কেষ্টর কথায়, 'আমি কিন্তু বলতে চাইনি এই কথা। তখন নির্দলরা পুলিসের গাড়িতে বোম মারছিল। আমি বলতে চেয়েছিলাম পুলিসকে বোম মারলে, পুলিস কিন্তু ছেড়ে দেবে না।' এই কথা বলে যে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে তিনি বকুনিও খেয়েছিলেন, সে কথাও লুকিয়ে রাখেননি অনুব্রত মণ্ডল। এমনকি রাগ থেকে বলে ফেলা কথার জন্য যে মেয়ে ও স্ত্রীর কাছেও বকা শুনতে হয়েছে তাঁকে, তাও জানিয়েছিলেন তিনি। এখন গোরু পাচারকাণ্ডে জেলে কেষ্ট। কিন্তু সেই বীরভূমের মাটিতেই ফের উঠল পুলিসকে বোমা মারা, গুলি করার হুমকি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More