Home> রাজ্য
Advertisement

Belur: রেজাল্ট এখনও অসম্পূর্ণ; ভবিষ্যত অনিশ্চিত ৫০ পড়ুয়ার, অধ্যক্ষকে ঘিরে তুমুল বিক্ষোভ বেলুড়ে

রিনিতা মুখোপাধ্যায় নামে এক ছাত্রী জানান, জানুয়ারি মাসে চতুর্থ সেমিস্টারের রেজাল্ট বের হয়। কিন্তু দেখা যায় পঞ্চাশজন ছাত্র ছাত্রীর রেজাল্ট অসম্পূর্ণ

Belur: রেজাল্ট এখনও অসম্পূর্ণ; ভবিষ্যত অনিশ্চিত ৫০ পড়ুয়ার, অধ্যক্ষকে ঘিরে তুমুল বিক্ষোভ বেলুড়ে

নিজস্ব প্রতিবেদন: কলেজ ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের টানাপোড়েনে পঞ্চাশজন ছাত্রছাত্রীর ভবিষ্যত অনিশ্চিত বেলুড় লালবাবা কলেজের। স্নাতক স্তরে চতুর্থ সেমিস্টারের রেজাল্ট অসম্পূর্ণ আসায় স্নাতকোত্তর স্তরে তারা ভর্তির হতে পারছে না। অথচ কলকাতা বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তরে ভর্তির শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর। কর্তৃপক্ষের গাফিলতির প্রতিবাদে আজ কলেজের অধ্যক্ষকে দীর্ঘক্ষণ ঘেরাও করে বিক্ষোভ দেখায় ছাত্র ছাত্রীরা।

আরও পড়ুন-New Delhi: সোমবার রাজধানীতে Suvendu! দিল্লি যাচ্ছেন রাজ্যপাল Dhankhar-ও, বাড়ছে জল্পনা 

রিনিতা মুখোপাধ্যায় নামে এক ছাত্রী জানান, জানুয়ারি মাসে চতুর্থ সেমিস্টারের রেজাল্ট বের হয়। কিন্তু দেখা যায় পঞ্চাশজন ছাত্র ছাত্রীর রেজাল্ট অসম্পূর্ণ। কলেজ কর্তৃপক্ষের তরফ থেকে যে আভ্যন্তরীন নম্বর দেবার কথা সেটা ফাঁকা রয়েছে রেজাল্টে। এরপর কলেজ কর্তৃপক্ষ তাদের কলকাতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করতে বলে।

আরও পড়ুন-Afghanistan: সরকার গঠন সময়ের অপেক্ষা, পাকিস্তান-চিন-রাশিয়াকে Taliban-এর আমন্ত্রণ

লতিব ঘোষ নামে এক ছাত্রের অভিযোগ, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে বহুবার গিয়েও কোনো লাভ হয়নি। দুপক্ষের টানাপোড়েনে চূড়ান্ত হয়রানির শিকার হয়েছে। এদিকে আগামী ১৫ সেপ্টেম্বর এম এ তে ভর্তির জন্য ফর্ম ফিলাপের শেষ দিন। কিন্তু রেজাল্ট অসম্পূর্ণ থাকায় তাদের ভর্তি অনিশ্চিত। ফলে চূড়ান্তভাবে মানসিক বিপর্যস্ত তারা। শিক্ষা মন্ত্রীকে লিখিতভাবে তাদের সমস্যার কথা জানিয়েছে ছাত্রছাত্রীরা।

কলেজের অধ্যক্ষ সঞ্জয় কুমার এই সমস্যার কথা স্বীকার করে জানান, এখানে তাদের গাফিলতি নেই। তারা নম্বর পাঠিয়ে দিয়েছেন অনেক আগেই। বিশ্ব বিদ্যালয় কর্তৃপক্ষের নির্দেশ মত আবার নতুন করে পাঠানো হচ্ছে। সমস্যার দ্রুত সমাধান হয়ে যাবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More