Home> রাজ্য
Advertisement

Belgharia Arrest: বেলঘরিয়ার ত্রাস! গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতী অজয় মণ্ডল

পুলিসের রেকর্ডে অজয় মন্ডলের নামে জেলার বিভিন্ন থানায় অপরাধমূলক কাজকর্মের অভিযোগ রয়েছে।

Belgharia Arrest: বেলঘরিয়ার ত্রাস! গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতী অজয় মণ্ডল

নিজস্ব প্রতিবেদন : বেলঘরিয়ার (Belgharia) কুখ্যাত দুষ্কৃতী অজয় মণ্ডলকে গ্রেফতার (Arrest) করল পুলিস। সেইসঙ্গে ধৃতের কাছ থেকে উদ্ধার করা হল আগ্নেয়াস্ত্র ও গুলি। এলাকায় ত্রাস হিসেবেই পরিচিত ছিল অজয় মণ্ডল।

প্রসঙ্গত, রামপুরহাট কাণ্ডের পরই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পুলিসকে রাজ্যের জেলাগুলিতে দুষ্কৃতী দমন করার জন্য সরাসরি নির্দেশ দেন। নির্দেশ দেন, আগ্নেয়াস্ত্র উদ্ধার করার জন্য। সেইসঙ্গে কুখ্যাত দুষ্কৃতীদের গ্রেফতার করার জন্যেও নির্দেশ দেন তিনি। মুখ্যমন্ত্রীর নির্দেশ পাওয়ার পরই রাজ্যজুড়ে জেলায় জেলায় পুলিসি অভিযান শুরু হয়। 

ব্যারাকপুর কমিশনারেট এলাকাতেও অভিযান শুরু করে পুলিস। গোপন সূত্রে খবর পেয়ে আজ ভোরে অভিযান চালায় বরানগর থানার পুলিস। গ্রেফতার করে বেলঘরিয়া অঞ্চলের কুখ্যাত দুষ্কৃতী অজয় মণ্ডলকে। আগ্নেয়াস্ত্র ও গুলি সহ গ্রেফতার করে বরানগর থানার পুলিস। 

পুলিসের রেকর্ডে অজয় মণ্ডলের নামে জেলার বিভিন্ন থানায় অপরাধমূলক কাজকর্মের অভিযোগ রয়েছে। খুন ও তোলাবাজির অভিযোগ রয়েছে। আজ ধৃত অজয় মণ্ডলকে ব্যারাকপুর আদালতে তোলা হবে।

 আরও পড়ুন, Snake Bite Death: মনসা পালা গানের মধ্যেই কেউটের ছোবল, ৩ ঘণ্টাতেই 'চরম পরিণতি' গাইয়ের

Sex Worker Arrest: ব্যবসায়ীকে শারীরিক প্রলোভন দেখিয়ে 'কাজ হাসিল', গ্রেফতার ২ যৌনকর্মী

Deadbody Recover: জামা-প্যান্ট পরা, হাতে সোনার আংটি-ঘড়ি, ঘূণি যাওয়ার রাস্তায় মিলল ব্যক্তির দেহ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More