Home> রাজ্য
Advertisement

Baruipur Promoter Murder: 'ধান ক্ষেত দেখাতে নিয়ে যায় অভিদা, এরপর...', দাবি 'বান্ধবী'র, প্রোমোটর খুনে CBI চাইছে পরিবার

ক্রমশ ঘণীভূত হচ্ছে রহস্য

Baruipur Promoter Murder: 'ধান ক্ষেত দেখাতে নিয়ে যায় অভিদা, এরপর...', দাবি 'বান্ধবী'র, প্রোমোটর খুনে CBI চাইছে পরিবার

নিজস্ব প্রতিবেদন: বারুইপুরে প্রোমোটর অভীক মুখোপাধ্য়ায় খুনের (Baruipur Promoter Murder) ঘটনায় ক্রমশ ঘণীভূত হচ্ছে রহস্য। এই ঘটনায় ইতিমধ্যে ধরপাকড় শুরু করেছে পুলিস। গ্রেফতার করা হয়েছে এক মহিলা-সহ তিনজনকে। ধৃতদের নাম অতনু বালা, ফনি রায় এবং মলিনা সর্দার। পাশাপাশি CBI তদন্ত দাবি করেছে মৃতের পরিবার।

এই খুনের ঘটনায় আগেই স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে পুলিস। মৃতের পরিবারের তরফেও বারুইপুর থানায় খুনের মামলা দায়ের হয়েছে। শুক্রবার রাতে প্রোমোটারের এক 'বান্ধবী', যিনি ঘটনার সময় মৃতের সঙ্গে ছিলেন, তাঁকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিস। যদিও পরে শর্তসাপেক্ষে তাঁরা ছেড়ে দেওয়া হয়। ওই তরুণী বলেন, "অভীদা আমাকে ফোন করে জিজ্ঞেস করে 'বেরবি'? আমি বলি 'ঠিক আছে'। আমরা প্রায়ই বেরতাম। এরম যে হয়ে যাবে ভাবিনি। ওই জায়গাটাতে অভীদাই আমাকে নিয়ে গিয়েছিল। ওর ধান ক্ষেত দেখতে ইচ্ছে হয়েছিল। ওখানে আমরা গল্প করছিলাম। গ্রামের লোকের হঠাৎ টর্চ জ্বালায়। আমরা পালিয়ে যাচ্ছিলাম। যেহেতু ওর বাইকটা ছিল, বাইকটা নিতে গিয়ে ও ধরা পড়ে যায়। আমাকে পায়নি।" 

যদিও তরুণীর দাবি মানতে নারাজ মৃতের পরিবার। অভীক মুখোপাধ্যায়ের বাবা-মায়ের দাবি "বলা হচ্ছে চোর সন্দেহে গণপিটুনিতে নাকি আমার ছেলেকে গ্রামবাসীরা খুন করেছে। এনফিল্ড নিয়ে, আট-দশ হাজার টাকার জুতো এবং সোনার চেন পরে, পকেটে ত্রিশ হাজার টানা নিয়ে কি কেউ চুরি করতে যাবে?" খুনের ঘটনার সঙ্গে ওই তরুণীর যোগ রয়েছে বলে অভিযোগ পরিবারের। 

প্রসঙ্গত, বারুইপুরের বেগমপুর গ্রাম পঞ্চায়েতের ২০০ নম্বর কলোনীতে ঘটনাটি ঘটেছে। সিমেন্টের ল্যাম্পপোস্টে বেঁধে প্রোমোটর অভীক মুখোপাধ্য়ায়কে মারধরের অভিযোগ ওঠে গ্রামবাসীদের বিরুদ্ধে। পুলিস সূত্রে খবর, বেশ কিছুদিনে ওই এলাকায় চুরির ঘটনা বেড়ে গিয়ছিল। এর জেরেই ওই যুবককে এলাকায় দেখতে পেয়ে বাসিন্দারা চোর ভেবে সন্দেহ করেন। এরপর গণপিটুনি দেওয়া হয়। এতে যুবকের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বারুইপুর থানার পুলিস।

আরও পড়ুন: Dilip Ghosh: সাংগঠনিক দুর্বলতা মানতে নারাজ! ভোটে প্রার্থী না দিতে পারার কারণ ব্যাখ্যা দিলীপের

আরও পড়ুন: Amta Student 'Murder': বাবার সামনেই ছেলের 'মর্মান্তিক' পরিণতি! গভীর রাতে পুলিসের পোশাকে বাড়িতে কারা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)      

Read More