Home> রাজ্য
Advertisement

Baruipur: জলের বদলে মদে রাসায়নিক! মনসা গানের আসরে মর্মান্তিক পরিণতি, মৃত ৪

 মনসা গান যেখানে হচ্ছিল সেখানেই পাশে একটি পোলট্রি ফার্ম ছিল। সেই পোলট্রি ফার্মের মধ্য়েই বসেছিল মদের আসর।

Baruipur: জলের বদলে মদে রাসায়নিক! মনসা গানের আসরে মর্মান্তিক পরিণতি, মৃত ৪

নিজস্ব প্রতিবেদন : মদের সাথে মেশানো রাসায়নিক! সেই রাসায়নিক (Chemical) মেশানো মদ (Liquour) খেয়ে বিষক্রিয়ায় মৃত্যু হল ৪ জনের। গুরুতর অসুস্থ আরও ২। তাঁদের অবস্থাও আশঙ্কাজনক। মঙ্গলবার রাতে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে (Baruipur)। 

জানা গিয়েছে, বারুইপুরের কৃষ্ণমোহন রেল স্টেশনের কাছে মনসা গান উপলক্ষে মদের আসর বসেছিল। মনসা গান যেখানে হচ্ছিল সেখানেই পাশে একটি পোলট্রি ফার্ম ছিল। সেই পোলট্রি ফার্মের মধ্য়েই বসেছিল মদের আসর। কয়েকজন যুবক সেই মদের আসর বসায়। সেই আসরেই মদের সাথে জলের পরিবর্তে পোল্ট্রি ফার্মে থাকা রাসায়নিক মিশিয়ে খেয়ে ফেলে ওই যুবকের দল। আর তাতেই বিপত্তি ঘটে। 

ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। অন্যদিকে আরও ৩ জন গুরুতর অসুস্থ হয়ে পড়ে। সকলকেই সঙ্গে সঙ্গে উদ্ধার করে তড়িঘড়ি বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই আরও একজনের মৃত্য়ু হয়েছে বলে খবর। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিস। দুর্গত পরিবারগুলির পাশে থাকার আশ্বাস দিয়েছে প্রশাসন।

মৃতদের নাম অশোক মন্ডল, সাহেব হালদার, রজত হালদার ও মুন্নিম যাদব। এরমধ্যে অশোক মন্ডলের বাড়ি বারুইপুরের মীরপুরে। অন্যদিকে, সাহেব হালদার ও রজত হালদার, এরা দুজনেই রায়দিঘির বাসিন্দা। মুন্নিম যাদব বিহারের বাসিন্দা। অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন আছেন বিহারের বাসিন্দা গিরিধারী যাদব ও বারুইপুরের বাসিন্দা জাহিদ গাজী। 

আরও পড়ুন, Murder: বন্ধুর সঙ্গে স্ত্রীর 'গোপন ঘনিষ্ঠ' সম্পর্ক? সন্দেহ ডেকে আনল চরম পরিণতি

Acid Attack: মাধ্যমিক দিতে মানা, বারণ না শোনায় স্ত্রীর উপর 'ভয়ঙ্কর প্রতিশোধ' নিল স্বামী!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More