Home> রাজ্য
Advertisement

শারীরিক অবস্থার অবনতি, কলকাতায় নিয়ে আসা হচ্ছে বড়মাকে

সাংসদ বউমা মমতাবালা ঠাকুর বড়মাকে কলকাতায় নিয়ে আসছেন।

শারীরিক অবস্থার অবনতি, কলকাতায় নিয়ে আসা হচ্ছে বড়মাকে

নিজস্ব প্রতিবেদন : শারীরিক অবস্থা ভালো নয় বড়মার। চিকিত্সার জন্য তাঁকে নিয়ে আসা হচ্ছে কলকাতায় এসএসকেএম-এ। বড়মা বীণাপাণি দেবীর শারীরিক অসুস্থতার খবর  ছড়িয়ে পড়তেই উদ্বেগ ছড়িয়েছে মতুয়া সম্প্রদায়ের মধ্যে।

বেশ কিছুদিন ধরেই অসুস্থ বড়মা বীণাপাণি দেবী। বুকে সংক্রমণ ধরা পড়েছে। নিউমোনিয়ায় ভুগছেন তিনি। বৃহস্পতিবার বিকালে বড়মাকে কল্যাণীর জওহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার হাসপাতাল সূত্রে জানা যায়, বীণাপাণি দেবীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে তাঁকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রাখা হবে। এরপরই এদিন কল্যাণী জওহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতাল থেকে কলকাতায় এসএসকেএম-এ বড়মাকে স্থানান্তরিত করার সিদ্ধান্ত নেওয়া হয়।

আরও পড়ুন, "মা-মেয়ের সম্পর্ক বড়মা-মুখ্যমন্ত্রীর", ঠাকুরনগরের সভা থেকে সদর্পে দাবি ফিরহাদের

কল্যাণী হাসপাতালের চিকিতসকরা জানিয়েছেন, বয়সজনিত বিভিন্ন সমস্য রয়েছে।  কল্যাণী হাসপাতালে চিকিত্সার যাবতীয় বন্দোবস্ত করা হয়েছিল। তবে আরও ভালো চিকিত্সার জন্য বড়মাকে কলকাতায় স্থানান্তরিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সাংসদ বউমা মমতাবালা ঠাকুর বড়মাকে কলকাতায় নিয়ে আসছেন।

আরও পড়ুন, "বড়মার সঙ্গে দেখা করে গর্ব অনুভব করছি", প্রণাম জানিয়ে বাংলায় বললেন মোদী

তিনিও বলেন, কল্যাণীর ডাক্তাররা দিনরাত চেষ্টা করেছেন। আরও উন্নত চিকিত্সা পরিষেবার জন্য বড়মাকে কলকাতায় এসএসকেএম-এ নিয়ে আসার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বড়মার দ্রুত আরোগ্য কামনায় প্রার্থনা করছেন প্রত্যেকেই।

Read More