Home> রাজ্য
Advertisement

Bankura: কাজ থেকে বাড়ি ফেরার পথেই খুন, মিলল যুবকের অর্ধনগ্ন দেহ! ভয়ংকর ঘটনা...

৪২-এর যুবক রাজকিশোর সিংহ পেশায় মোটরবাইক মেকানিক। দুপুরের পরেও তিনি বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজ শুরু করেন।

Bankura: কাজ থেকে বাড়ি ফেরার পথেই খুন, মিলল যুবকের অর্ধনগ্ন দেহ! ভয়ংকর ঘটনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে খুন যুবক। মৃত যুবকের নাম রাজকিশোর সিংহ। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ইন্দপুর থানার জিয়ড়দা গ্রামে। যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। মৃতদেহ তুলতে পুলিসকে বাধা দেন স্থানীয়রা। পুলিস কুকুর এনে ঘটনার তদন্তের দাবি জানান তাঁরা।

মঙ্গলবার সন্ধ্যার মুখে গ্রাম লাগোয়া একটি জমিতে ওই যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখেন এলাকার মানুষ। যুবকের সারা শরীরে মারধরের দাগ থাকায় এলাকার মানুষ নিশ্চিত তাঁকে খুন করা হয়েছে। এরপরই পুলিস কুকুর এনে ঘটনার তদন্তের দাবিতে মৃতদেহ ঘটনাস্থলে ফেলে রেখে বিক্ষোভ দেখাতে থাকেন এলাকাবাসী। মৃতদেহ তুলতে বাধা দেওয়া হয় পুলিসকে। দীর্ঘক্ষণ পর পুলিস ঘটনার তদন্তের আশ্বাস দিলে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠানো হয়। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জিয়ড়দা গ্রামের বছর ৪২-এর যুবক রাজকিশোর সিংহ পেশায় মোটরবাইক মেকানিক। গ্রাম থেকে বেশ কিছুটা দূরে ডাঙারামপুর এলাকায় তাঁর নিজস্ব মোটরবাইক গ্যারেজ রয়েছে। অন্যান্য দিনের মতোই রাজকিশোর মঙ্গলবার সকালে নিজের গ্যারেজে যান। দুপুরের পরেও তিনি বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজ শুরু করেন।

এরপর মঙ্গলবার সন্ধ্যার মুখে জিয়ড়দা ও রহড়াডাঙা গ্রামের মাঝে একটি জমিতে অর্ধনগ্ন অবস্থায় রাজকিশোরের মৃতদেহ পড়ে থাকতে দেখেন পরিবারের লোকজন। দ্রুত খবর দেওয়া হয় ইন্দপুর থানায়। খবর পেয়ে ইন্দপুর থানার পুলিস ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করতে গেলে বিক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী। ঘটনাস্থলে পুলিস কুকুর এনে তদন্তের দাবি জানাতে থাকেন তাঁরা। এলাকাবাসীর দাবি, রাজকিশোরের গোটা শরীরে মারধর ও আঘাতের চিহ্ন আছে। স্বাভাবিকভাবেই তাঁরা নিশ্চিত ওই যুবককে খুন করা হয়েছে। গ্রামবাসীদের বিক্ষোভে দীর্ঘক্ষণ ঘটনাস্থলেই পড়ে থাকে মৃতদেহ। পরে পুলিস আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে তদন্তের আশ্বাস দিয়ে গভীর রাতে মৃতদেহটি উদ্ধার করেন।

আরও পড়ুন, Birati: চলন্ত ট্রেনে মহিলার ব্যাগ থেকে উদ্ধার শিশু, অবরোধ-উত্তেজনায় তুলকালাম বিরাটি স্টেশন

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More