Home> রাজ্য
Advertisement

Bankura: প্রবল বচসার জের, বৃদ্ধর নাকে ঘুসি যুবকের, পাল্টা মারে হাত-পা ভাঙল অভিযুক্তেরই

পঞ্চায়েত প্রধানের নিদানেই এমন মার, এমনটাই দাবী অভিযুক্ত পরিবারের। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন পঞ্চায়েত প্রধান।

Bankura: প্রবল বচসার জের, বৃদ্ধর নাকে ঘুসি যুবকের, পাল্টা মারে হাত-পা ভাঙল অভিযুক্তেরই

মৃত্য়ুঞ্জয় দাস:  বচসার জেরে প্রৌঢ়ের নাকে ঘুঁসি যুবকের। পাল্টা মারে হাত পা ভাঙল যুবকের। ঠাকুর পুজো করা নিয়ে গ্রামেরই এক প্রৌঢ়ের সঙ্গে বচসা হয়েছিল যুবকের। বচসার জেরে প্রৌঢ়কে মারধরও করে ওই যুবক। তার বদলা হিসাবে যুবককে মাটিতে ফেলে নৃশংস ভাবে মারধর করে হাত পা ভেঙে দিল প্রৌঢ়ের পরিবারের লোকজন। পঞ্চায়েত প্রধানের নিদানেই এমন মার, এমনটাই দাবী অভিযুক্ত পরিবারের। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন পঞ্চায়েত প্রধান।

 বাঁকুড়ার ওন্দা থানার গোগড়া গ্রামের এই ঘটনায় পুলিস তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে। স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে গ্রামের পুকুর পাড়ে পুজো করা নিয়ে গোগড়া গ্রামের বছর তিরিশের যুবক দয়াময় মালের সঙ্গে বচসা বাধে স্থানীয় বছর পঞ্চাশের নিতাই দের। অভিযোগচ বচসা চরমে উঠলে নিতাই দের নাকে ঘুসি মারে দয়াময় মাল। বাড়িতে ফিরে নিতাই দে ঘটনার কথা জানালে এর প্রতিকার চাইতে গ্রামেরই বাসিন্দা ওন্দা এক নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান মিঠু মাল্র কাছে যায় পরিবারের লোকজন।

সেখান থেকে ফিরে এসেই নিতাই দের পরিবারের লোকজন ও বেশ কয়েকজন স্থানীয় বাসিন্দা দয়াময় মালের উপরে চড়াও হয়ে বাঁশ, রড ও লাঠি দিয়ে নৃশংস ভাবে মারধর করে মাঠের মাঝে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় সূত্রে ঘটনার খবর পেয়ে ওই মাঠ থেকে আশঙ্কাজনক অবস্থায় দয়াময় মালকে উদ্ধার করে প্রথমে ওন্দা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। পরবর্তীতে তাকে চিকিৎসার জন্য বাঁকুড়া শহরের একটি বেসরকারী নার্সিংহোমে ভর্তি করা হয়।

দয়াময় মালের মারে আহত নিতাই দেকেও ভর্তি করা হয় ওন্দার সুপার স্পেশালিটি হাসপাতালে। দয়াময় মালের পরিবারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে ওন্দা থানার পুলিস ইতিমধ্যেই তিনজনকে গ্রেফতার করেছে। দয়াময় মালকে মারধরের কথা স্বীকার করে নিলেও অভিযুক্ত নিতাই দের পরিবারের দাবী স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধান মিঠু মালের নির্দেশেই দয়াময় মালকে এমন নৃশংস ভাবে মারধর করেছে গ্রামবাসীরা। পঞ্চায়েত প্রধান তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে। 

আরও পড়ুন, Kalna: শ্বশুরবাড়িতে চরম অশান্তি, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী স্বামী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More