Home> রাজ্য
Advertisement

রিষড়ার লক্ষীপল্লি মোড় থেকে বাগপাড়া পর্যন্ত রাস্তা বেহাল

তৈরি হয়েছে হাইড্রেন। ব্যবহার করা হয়েছে রাস্তার মাটি। তবে রাস্তা সারাইয়ের কোনও উদ্যোগই নেই KMDA-এর। অভিযোগ স্থানীয়দের। রিষড়ার লক্ষ্মীপল্লি মোড় থেকে বাগপাড়া, প্রায় ১ কিলোমিটার রাস্তা দিয়ে চলাফেরা করার  কোনও উপায়ই নেই তাদের। রিষড়ার লক্ষীপল্লি মোড় থেকে বাগপাড়া পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তার এখন এমনই হাল। মাস চারেক আগে রাস্তার মাঝখানের মাটি কেটে করা হয় ড্রেন। ঢালাই হয়ে গেলেও এখনও মেরামতি হয়নি রাস্তা। বাসিন্দাদের অভিযোগ, বিক্রি করে দেওয়া হয়েছে মাটি। আর জল জমে তথৈবচ অবস্থা তাঁদের।

রিষড়ার লক্ষীপল্লি মোড় থেকে বাগপাড়া পর্যন্ত রাস্তা বেহাল

ওয়েব ডেস্ক: তৈরি হয়েছে হাইড্রেন। ব্যবহার করা হয়েছে রাস্তার মাটি। তবে রাস্তা সারাইয়ের কোনও উদ্যোগই নেই KMDA-এর। অভিযোগ স্থানীয়দের। রিষড়ার লক্ষ্মীপল্লি মোড় থেকে বাগপাড়া, প্রায় ১ কিলোমিটার রাস্তা দিয়ে চলাফেরা করার  কোনও উপায়ই নেই তাদের। রিষড়ার লক্ষীপল্লি মোড় থেকে বাগপাড়া পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তার এখন এমনই হাল। মাস চারেক আগে রাস্তার মাঝখানের মাটি কেটে করা হয় ড্রেন। ঢালাই হয়ে গেলেও এখনও মেরামতি হয়নি রাস্তা। বাসিন্দাদের অভিযোগ, বিক্রি করে দেওয়া হয়েছে মাটি। আর জল জমে তথৈবচ অবস্থা তাঁদের।

আরও পড়ুন ধৌলাগিরি শৃঙ্গ জয় বাঙালি পর্বতারোহী দীপঙ্কর ঘোষের

লক্ষ্মীপল্লি মোড় থেকে বাগপাড়া। প্রায় এক কিলোমিটার রাস্তা পুরোপুরি বন্ধ হয়ে রয়েছে। রিষড়া পুরসভার তত্ত্বাবধানে কাজ করছে কেএমডিএ। বাসিন্দাদের অভিযোগ, পুরসভাকে জানিয়েও কোনও কাজ হয়নি। কেএমডিএকে জানিয়ে সারাইয়ের আশ্বাস দিয়েছেন পুরপ্রধান। এই অবস্থায় চূড়ান্ত অসুবিধায় স্থানীয় মানুষ। দ্রুত সমাধানের আশায় দিন গুনছেন তারা।

আরও পড়ুন  গ্রুপ ডি পরীক্ষার্থীদের বিক্ষোভে উত্তাল নিউ জলপাইগুড়ি স্টেশন চত্ত্বর

Read More