Home> রাজ্য
Advertisement

ত্রাণ ও পুনর্বাসনের কাজে পশ্চিমবঙ্গকে এক কোটি টাকার সাহায্য অ্যাক্সিস ব্যাঙ্কের

করোনা আর সুপার সাইক্লোন আমফানের তাণ্ডবে বিপর্যস্ত বাংলার পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিল ভারতের তৃতীয় বৃহত্তম বেসরকারি ব্যাঙ্ক অ্যাক্সিস (Axis)।

ত্রাণ ও পুনর্বাসনের কাজে পশ্চিমবঙ্গকে এক কোটি টাকার সাহায্য অ্যাক্সিস ব্যাঙ্কের

নিজস্ব সংবাদদাতা: করোনা আর সুপার সাইক্লোন আমফানের তাণ্ডবে বিপর্যস্ত বাংলার পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিল ভারতের তৃতীয় বৃহত্তম বেসরকারি ব্যাঙ্ক অ্যাক্সিস (Axis)। পশ্চিমবঙ্গ সরকারকে এক কোটি টাকার আর্থিক সহায়তার কথা ঘোষণা করা হয়েছে ব্যাঙ্কের পক্ষ থেকে।

ব্যাঙ্কের পক্ষ থেকে রাজ্যের মুখ্য সচিব রাজীব সিনহার হাতে ব্যাঙ্ক চেকটি তুলে দেন অ্যাক্সিস ব্যাঙ্কের রিজিওনাল ব্রাঞ্চ ব্যাঙ্কিং হেড (ইস্ট) শ্রী লাল সিং এবং ভাইস প্রেসিডেন্ট (গভর্নমেন্ট বিজনেস গ্রূপ) রবি কুমার। সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের অতিরিক্ত মুখ্য সচিব হরিকৃষ্ণ দ্বিভেদী।

ব্যাঙ্কের পক্ষ থেকে জানানো হয়েছে, রাজ্যকে অর্থ সাহায্যের পাশাপাশি গ্রাহকদের স্বাছন্দের কথা মাথায় রেখে ৩০ জুন, ২০২০ পর্যন্ত সেভিং ও কারেন্ট অ্যাকাউন্ট এবং প্রি-পেড কার্ড গ্রাহকদের অনলাইন আইএমপিএস এবং এটিএম-এ আর্থিক ও অন্যান্য লেনদেনের উপর থেকে চার্জ মুকুব করার সিদ্ধান্ত নিয়েছে অ্যাক্সিস ব্যাঙ্ক।

আরও পড়ুন: ইলিশ ধরতে সমুদ্রে পাড়ি দিয়েও খালি হাতে ফিরছেন মত্স্যজীবীরা! কারণ?

অ্যাক্সিস ব্যাঙ্কের একজিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং হেড অফ গভর্নমেন্ট বিজনেস গ্রূপ ডিকে দাস বলেন, “সঙ্কটের এই মুহূর্তে অ্যাক্সিস ব্যাঙ্ক পশ্চিমবঙ্গের জনগনকে সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং এ রাজ্যের সাধারণ মানুষকে তাঁদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে সর্বাত্মক সহায়তা করবে।

Read More