Home> রাজ্য
Advertisement

Anupam Hazra: চুপ করে থাকার পাত্র নন, পদ হারিয়ে সোশ্যাল মিডিয়ায় ফের বোমা অনুপমের

Anupam Hazra: সর্বভারতীয় নেতা হওয়া সত্বেও সম্প্রতি তাঁর কেন্দ্রীয় নিরাপত্তা তুলে নেয় অমিত শাহর দফতর

Anupam Hazra: চুপ করে থাকার পাত্র নন, পদ হারিয়ে সোশ্যাল মিডিয়ায় ফের বোমা অনুপমের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশকিছু দিন ধরেই বেসুরো ছিলেন বীরভূমের বিজেপি নেতা অনুপম হাজরা। কখনও দলের নেতাদের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায়, কখনও প্রকাশ্যে ক্ষোভ উগরে দিচ্ছিলেন। শেষপর্যন্ত মঙ্গলবার অমিত শাহর বৈঠকের পরই অনুপমকে দলের কেন্দ্রীয় সম্পাদকের পদ থেকে সরিয়ে দিল দল।  তবে চুপ করে থাকার পাত্র নন তিনি। ফের বিস্ফোরক অনুপম।

আরও পড়ুন-ইজরায়েলি দূতাবাসের পেছনে বিস্ফোরণের শব্দ, ঘটনাস্থল থেকে উদ্ধার হুমকি চিঠি-পতাকা

সোশ্যাল মিডিয়ায় অনুপম হাজরা লিখেছেন, 'পদ থেকে সরাবার তিন ঘণ্টার মধ্যেই বার্তা-কিছু শর্ত মেনে চললে আবার সব আগের মতো!!!' উল্লেখ্য, অনুপম হাজরাকে নিয়ে বারবার বিড়ম্বনায় পড়েছে দল। দলের বরিষ্ঠ নেতাদের পদ আঁকড়ে থাকার বিরুদ্ধে সরব হয়েছেন অনুপম। তাদের দুর্নীতি পরায়ণ বলেও কটাক্ষ করেছেন এই বিজেপি নেতা। সম্প্রতি বিশ্বভারতীতে তৃণমূলের ধরনা মঞ্চের সামনেও চলে এসেছিলেন অনুপম।

ওই ঘটনায় যে বিজেপির রাজ্য নেতৃত্ব অসন্তুষ্ট, তার ইঙ্গিত মিলেছিল আগেই। সম্প্রতি সর্বভারতীয় নেতা হওয়া সত্ত্বেও কেন্দ্রীয় সরকারের তরফে অনুপমকে দেওয়া নিরাপত্তা তুলে নেয় স্বরাষ্ট্র মন্ত্রক, যা সরাসরি দেখেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী শাহ। দীর্ঘ দিন কেন্দ্রের ‘ওয়াই ক্যাটেগরি’-র নিরাপত্তা পেতেন অনুপম। শেষপর্যন্ত দলের সর্বভারতীয় সম্পাদকের পর থেকেই সারিয়ে দেওয়া হল।

fallbacks

এমাসেই দলের নেতাদের বিরুদ্ধে সরব হন অনুপম। সোশ্যাল মিডিয়ায় গত ১৭ ডিসেম্বর একটি পোস্টে তিনি লেখেন, নিজের দলের মধ্যে বছরের পর বছর প্রতিষ্ঠিত চোর ও দুর্নীতিগ্রস্ত মানুষদের বসিয়ে রাখলে, আর কয়েকদিন পর তৃণমূলকে চোর বলার জায়গায় থাকব কি আমরা? এখানেই থেমে থাকেননি অনুপম। সোস্যাল মিডিয়ায় দলের বিরুদ্ধে লেখার ব্যাখ্যাও দিয়েছেন তিনি। অনুপম লিখেছেন, কেউ কেউ এখন আদিখ্যেতা করে বলবেন সোশ্যাল মিডিয়াতে কেন লিখছেন? কারণ পার্টির মধ্যে তো বলার সুয়োগ নেই। কারণ রাজ্য বিজেপির কোনও মিটিংয়ে তো ডাকা হয় না বা বারবার ডাকা সত্বেও শোনা হয় না।

fallbacks

সম্প্রতি সাঁইথিয়াতে শুভেন্দু অধিকারীর একটি সভা হয়। তার আগেই জেলা বিজেপি নেতা ধ্রুব সাহার বিরুদ্ধে একটি পোস্টার পড়ে বিভিন্ন জায়গায়। সেখানে লেখা হয়, ধ্রুব সাহা দুর্নীতির সঙ্গে জড়িত। তাঁর বিরুদ্ধে কেন তদন্ত হবে না? রাজনৈতিক মহলের ধারনা, ধ্রব সাহাকে লক্ষ্য করেই সোশ্যাল মিডিয়ায় ওই পোস্টটি করেছেন অনুপম। তাঁর পোস্টটি অনেক প্রশ্ন তুলে দেয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More