Home> রাজ্য
Advertisement

Murshidabad Murder: ফের খুন খড়গ্রামে! এবার প্রাণ গেল পঞ্চায়েতে জয়ী প্রার্থীর ছেলের...

এর আগে, পঞ্চায়েত ভোটে মনোনয়নেরই প্রথমদিনেই গুলি চলেছিল মুর্শিদাবাদে। এই খড়গ্রামেই গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারিয়েছিলেন কংগ্রেস কর্মী ফুলচাঁদ শেখ।

Murshidabad Murder: ফের খুন খড়গ্রামে! এবার প্রাণ গেল পঞ্চায়েতে জয়ী প্রার্থীর ছেলের...

সোমা মাইতি: তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্বের জের? পঞ্চায়েত জেতার পর দলবদলে ফেলেছিলেন। খুন হয়ে গেলেন কংগ্রেসের টিকিটে জয়ী সেই প্রার্থীর ছেলে! ঘটনাস্থল, মুর্শিদাবাদের খড়গ্রাম।

আরও পড়ুন: Kamarhati Blast: বসতবাড়িতে বিকট শব্দ! কামারহাটিতে বিস্ফোরণ, আহত ২

স্থানীয় সূত্রের খবর, খড়গ্রাম থানার সাদল গ্রাম পঞ্চায়েতের জিতেছে তৃণমূল। আজ, বুধবার ছিল বোর্ড গঠন। কিন্তু প্রধান কে হবেন? তা নিয়ে শাসকদলেরই দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ চলছিল বলে অভিযোগ। 

এদিকে কংগ্রেসের টিকিটে জিতে তৃণমূলে যোগ দিয়েছেন এই সাদুল পঞ্চায়েতের সদস্য় সানুয়ারা খাতুন। তাঁর ছেলে হুমায়ুন কবীর। এদিন পঞ্চায়েত বোর্ড গঠনের বাড়ি ফেরেন তিনি। তারপর? অভিযোগ, রুহি গ্রামে একটি চায়ের দোকানে হুমায়ুনের উপর চড়াও হয় বেশ কয়েকজন দুষ্কৃতী! ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয় শরীরে। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে, ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

নেপথ্যে কারা? তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছে মৃতে পরিবারের লোকেরা। তাঁদের দাবি, 'ওরা তৃণমূল করত, হেরে গিয়েছি। আমরা কংগ্রেস করতাম, তৃণমূলে যোগ দিয়েছি'। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

এর আগে, পঞ্চায়েত ভোটে মনোনয়নেরই প্রথমদিনেই গুলি চলেছিল মুর্শিদাবাদে। এই খড়গ্রামেই গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারিয়েছিলেন কংগ্রেস কর্মী ফুলচাঁদ শেখ। রতনপুর নলদীপ গ্রামের বাসিন্দা ছিলেন তিনি। সেবারও তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে খুনের অভিযোগ করেছিলেন মৃতের পরিারের লোকেরা।

আরও পড়ুন: কেন্দ্রে বিরোধিতা আর বাংলায় ফের পঞ্চায়েত বোর্ড গঠন রাম-বাম জোটের!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More