Home> রাজ্য
Advertisement

Anish Khan Death: আনিস কাণ্ডে কথা পুলিসের সঙ্গে, রাতেই আমতা থানায় পৌঁছল SIT

 আনিস কাণ্ড নিয়ে অফিসারদের সঙ্গে কথা বললেন তদন্তকারী অফিসাররা। সূত্রের খবর, মঙ্গলবার সকালে তদন্তকারী দল যেতে পারেন আনিসের বাড়িতেও।

Anish Khan Death: আনিস কাণ্ডে কথা পুলিসের সঙ্গে, রাতেই আমতা থানায় পৌঁছল SIT

নিজস্ব প্রতিবেদন: সোমবার রাতেই আমতা থানায় পৌঁছল রাজ্যের বিশেষ তদন্তকারী দল (SIT)। রাজ্যের ডিজি এদিন সন্ধ্যেয় সাংবাদিক সম্মেলন করে বলেন, আজ থেকেই তদন্ত শুরু হবে। সেই মতো দেখা গেল আমতা থানায় পৌঁছে গেলেন সিটের সদস্যরা। সেখানে আনিস কাণ্ড নিয়ে অফিসারদের সঙ্গে কথা বললেন তদন্তকারী অফিসাররা। সূত্রের খবর, মঙ্গলবার সকালে তদন্তকারী দল যেতে পারেন আনিসের বাড়িতেও।

এদিন মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই আনিসকাণ্ডে সিট গঠন করা হয়েছে। যার নেতৃত্বে রয়েছেন এডিজি সিআইডি। এদিন নবান্নে এমনই জানালেন রাজ্য পুলিসের ডিজি। সাংবাদিক সম্মেলনে রাজ্য পুলিসের ডিজি মনোজ মালব্যের আশ্বাস, ''মুখ্যমন্ত্রীর নির্দেশে নিরপেক্ষ তদন্ত হবে। দোষীরা শাস্তি পাবেই। যে দোষী তাকে সামনে নিয়ে আসবই। আনিসকাণ্ডে সোমবার থেকেই তদন্ত শুরু হয়েছে। সহযোগিতা করুন।'' 

প্রসঙ্গত, সিটের নেতৃত্ব দেবেন জ্ঞানবন্ত সিং। আনিস খানের (Anish Khan) মৃত্যুর তদন্তে ইতিমধ্যেই সিট (SIT) গঠনের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। মুখ্য়সচিবের নেতৃত্বে এই সিট গঠন করা হবে। সিটে থাকবেন ডিজিও। নিরপেক্ষ তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। তদন্ত করে ১৫ দিনের মধ্যে রিপোর্ট জমা দিতেও নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। 

যদিও 'নিহত' ছাত্রনেতার পরিবার এখনও সিবিআই (CBI) তদন্তের দাবিতেই অনড়। রাজ্য সরকারের তরফে তদন্তের জন্য সিট গঠনের প্রেক্ষিতে দাদা সাবির খান স্পষ্ট জানান, "দিদির উপর আস্থা আছে, পুলিসের উপর নেই। আনিসের বাবাও বলেন যে তাঁর "প্রশাসনে আস্থা নেই।"

আরও পড়ুন, Anis Khan Death: পকসো ধারায় মামলা ছিল আনিসের বিরুদ্ধে! চাঞ্চল্যকর দাবি হাওড়া গ্রামীণ পুলিস সুপারের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More