Home> রাজ্য
Advertisement

Malbazar: ভোরে ঝোরা থেকে জল নিয়ে ফেরার পথে বৃদ্ধার সামনে এসে দাঁড়াল কালান্তক দাঁতাল...

Malbazar: মৃতার ছেলে বলেন, ভোরবেলা বাড়ির পাশে থাকা ঝোরা থেকে জল ভরে নিয়ে আসার সময় তাঁর মাকে হাতি আক্রমণ করে। সেখানেই মৃত্যু হয় মায়ের। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন খুনিয়ার বনকর্মীরা ও পুলিস।

Malbazar: ভোরে ঝোরা থেকে জল নিয়ে ফেরার পথে বৃদ্ধার সামনে এসে দাঁড়াল কালান্তক দাঁতাল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের হাতির হানায় মৃত্যু হল এক বৃদ্ধার। ঘটনাটি ঘটেছে, আজ, শনিবার সকালে মালবাজার মহকুমার মেটেলি ব্লকের উত্তর ধুপঝোরা এলাকার অঞ্চলপাড়া এলাকায়। বৃদ্ধার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য গোটা এলাকায়। মৃতার নাম সাবিত্রী রায় (৮৫)। 

আরও পড়ুন: Malbazar: বাগানে কাজ করছিলেন চা-শ্রমিকেরা, সামনে হঠাৎই ভয়ংকর কিং কোবরা...

মৃতার ছেলে সন্তোষ রায় বলেন, ভোরবেলা বাড়ির পাশে থাকা ঝোরা থেকে জল ভরে নিয়ে আসার সময় তাঁর মাকে হাতি আক্রমণ করে। সেখানেই মৃত্যু হয় মায়ের। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন খুনিয়ার বনকর্মীরা ও মেটেলি থানার পুলিস। খুনিয়ার রেঞ্জার সজলকুমার দে জানান, মৃতার ক্ষতবিক্ষত দেহ মেটেলি থানার পুলিস উদ্ধার করে নিয়ে গিয়েছে। আজই দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে জলপাইগুড়িতে। নির্দিষ্ট সরকারি নিয়ম মেনে আবেদন করলে খুব শীঘ্রই মৃতার পরিবারকে সরকারি সুবিধা দেওয়ার ব্যবস্থা করা হবে।

এদিকে, ফের চা-বাগান থেকে উদ্ধার হল বিশালাকার এক কিং কোবরা।  মালবাজার মহকুমার  মেটেলি ব্লকের বড়দিঘি চা-বাগানের টিলাবাড়ি ডিভিশন থেকে প্রায় ১৪ ফুটের ওই কিং কোবরাটি উদ্ধার করা হয়েছে। বাগানের ৩৪ সেকশনে কাজ করার সময় শ্রমিকেরা ওই কিং কোবরাটিকে দেখতে পান। চা-বাগানের এক শ্রমিক মনোজ মুন্ডা বলেন, তাঁরা যখন বাগানে কাজ করছিলেন, তখন সেখানে এত বড় সাপ দেখে ভয় পেয়ে যান সকলেই। 

আরও পড়ুন: Mamata Banerjee: 'NIA-CBI বিজেপির ভাই ভাই, ED ওদের ফান্ডিং বক্স', এজেন্সি নিয়ে বিজেপিকে নিশানা মমতার

সঙ্গে সঙ্গে বাগানের ম্যানেজারকে খবর দেওয়া হয়। ওই সেকশনের কাজও বন্ধ হয়ে যায় বেশ কিছুক্ষণের জন্য। এর পরেই চালসার সর্পপ্রেমী যুবক দিবস রাইকে খবর দেওয়া হয়। দিবস এসে কিং কোবরাটিকে উদ্ধার করে নিয়ে যান। সাপটি সুস্থ থাকায় এদিনই সেটিকে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে বলে তিনি জানান। উল্লেখ্য, এর আগেও টিলাবাড়ি ডিভিশন চা-বাগান থেকে কিং কোবরা উদ্ধার করা হয়েছিল। বাগানটির পাশেই রয়েছে গরুমারা জঙ্গল। গরুমারা জঙ্গল থেকেই কিংকোবরা যখন-তখন চা-বাগানে চলে আসতে পারে বলে বাসিন্দাদের অনুমান। এদিকে, বন দফতরও জানিয়েছে, সাপটিকে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More