Home> রাজ্য
Advertisement

ফের দু-ট্রাঙ্ক গুরুপপূর্ণ নথি সিবিআই দফতরে, অর্ণবের পর সিবিআই প্যাঁচে শঙ্কর ভট্টাচার্য

সিবিআই সূত্রের খবর, খুবই গুরুত্ব এই নথি। অনুমান, সারাদা মামলা সংক্রান্ত তদন্তে অনেকটাই তথ্য দেবে এই নথিগুলি। উল্লেখ্য, সারদা মামলার একাধিক মুখ উঠে এসেছে ইতিমধ্যেই। 

ফের দু-ট্রাঙ্ক গুরুপপূর্ণ নথি সিবিআই দফতরে, অর্ণবের পর সিবিআই প্যাঁচে শঙ্কর ভট্টাচার্য
Updated: May 31, 2019, 12:46 PM IST

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার সিজিও কমপ্লেক্সে  সিআইডি অর্ণব ঘোষের জেরা চলাকালীনই পৌঁছায় দু-ট্রাঙ্ক নথি। আবারও দু-ট্রাঙ্ক ভর্তি গুরুত্বপূর্ণ নথি পৌঁছাল সিবিআই দফরে। শুক্রবার নথি ভর্তি এই ট্র্যাঙ্ক দিয়ে যায় বিধাননগর পুলিস। সিবিআই সূত্রের খবর, খুবই গুরুত্ব এই নথি। অনুমান, সারাদা মামলা সংক্রান্ত তদন্তে অনেকটাই তথ্য দেবে এই নথিগুলি। উল্লেখ্য, সারদা মামলার একাধিক মুখ উঠে এসেছে ইতিমধ্যেই। 

আরও পড়ুন: অর্ণবের জেরার মাঝেই সিজিওতে ২ ট্রাঙ্কভর্তি সারদার নথি পৌঁছে দিল বিধাননগরের পুলিস

কলকাতার প্রাক্তন নগরপাল তথা সারদা কেলেঙ্কারির তদন্তে গঠিত সিটের প্রধান রাজীব কুমারের পরই সিবিআই-এর নজরে আসেন বিধাননগর কমিশনারেটের প্রাক্তন গোয়েন্দাপ্রধান অর্ণব ঘোষ। এবার সিবিআই-এর প্যাঁচে তদন্তকারি আধিকারিক শঙ্কর ভট্টাচার্য। সূত্রের খবর আজ, শুক্রবার জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে তলব করেছে সিবিআই। জানা গিয়েছে, এর আগেও অর্ণব ঘোষ ও শঙ্কর ভট্টাচার্য-সহ অন্যান্য সন্দেহভাজনদের তদন্তে হাজিরার জন্য বেশ কয়েকবার সমন পাঠানো হয়েছিল তবে প্রতিবারই গড়হাজির ছিলেন তাঁরা।

সবমিলিয়ে বিধাননগর পুলিসের পাঠানো নথি ভর্তি ওই ট্রাঙ্ক জল্পনা তৈরি করেছে ওয়াকিবহাল মহলে।