Home> রাজ্য
Advertisement

রাজ্য়ে পর্যাপ্ত টিকা পাঠান, Modi-কে চিঠি Adhir-র

টিকার জন্য় বরাদ্দ ৩৫ হাজার কোটি কোথায়? প্রশ্ন অধীরের (Adhir Chowdhury)।

রাজ্য়ে পর্যাপ্ত টিকা পাঠান, Modi-কে চিঠি Adhir-র

নিজস্ব প্রতিবেদন: অধীরের গলায় মমতার সুর। রাজ্য়ের জন্য় পর্যাপ্ত পরিমাণ টিকা চেয়ে এবার সরাসরি প্রধানমন্ত্রীকে (PM Modi) চিঠি লিখলেন অধীর চৌধুরী (Adhir Chowdhury)। চলতি অর্থবর্ষে টিকার জন্য় বরাদ্দ ৩৫ হাজার কোটি টাকা কোথায় গেল? কেন্দ্রকে প্রশ্ন প্রদেশ কংগ্রেস (Congress) সভাপতির।

টিকা থেকে শুরু করে অক্সিজেন। ভোট প্রচারই হোক বা নির্বাচন পরবর্তী সময়, বারবার এই ইস্য়ুতে কেন্দ্রকে তোপ দেগেছেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee)। তিনি অভিযোগ করেছেন, অতিমারিতেও রাজ্য়ের সঙ্গে বিমাতৃসুলভ আচরণ করছে কেন্দ্র। রাজ্য়কে পর্যাপ্ত পরিমাণে টিকা পাঠানো হচ্ছে না। চাহিদার তুলনায় জোগান কম। এবার প্রধানমন্ত্রীকে লেখা অধীর চৌধুরীর চিঠির ছত্রছত্রে দেখা গেল একই অভিযোগ। তিনিও রাজ্য়ের জন্য় পর্যাপ্ত পরিমাণে টিকা চেয়ে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) চিঠি লিখলেন। এখানেই শেষ নয়, চিঠিতে কেন্দ্রের বিরুদ্ধে একরাশ ক্ষোভ প্রকাশ করেছেন অধীর চৌধুরী (Adhir Chowdhury)। চিঠিতে প্রদেশ কংগ্রেস সভাপতির প্রশ্ন, "চলতি অর্থবর্ষে টিকার জন্য় যে ৩৫ হাজার কোটি টাকা বরাদ্দ করা হয়েছিল, সেই টাকা কোথায় গেল?" 

fallbacks

আরও পড়ুন: Corona মোকাবিলায় কতটা প্রস্তুত? শীর্ষ আদালতে হলফনামা রাজ্য়ের

করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে সেন্ট্রাল ভিস্তা প্রকল্পের জন্য় ২০ হাজার কোটি টাকা খরচ করা কতটা যুক্তিযুক্ত, চিঠিতে সেই প্রশ্নও তুলেছেন অধীর চৌধুরী (Adhir Chowdhury)। তবে এটাই প্রথম নয়, এই আগে করোনার টিকা নিয়ে কেন্দ্রকে আরও দুটি চিঠি দিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি।

আরও পড়ুন: TMC-র হিংসা বন্ধ না হলে এবার পাল্টা আঘাত, হুঁশিয়ারি BJP বিধায়কের

Read More