Home> রাজ্য
Advertisement

WB Panchayat Election 2023: 'দিদি আপনাকে অভিনন্দন, আপনি জিতে গিয়েছেন'!

পঞ্চায়েত ভোটে রক্তাক্ত মর্শিদাবাদ। ভোটের বলি ৫।  'খুনিদের নেত্রী আপনি মুখ্যমন্ত্রী', মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা অধীর চৌধুরীর।

WB Panchayat Election 2023: 'দিদি আপনাকে অভিনন্দন, আপনি জিতে গিয়েছেন'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'খুনিদের নেত্রী আপনি মুখ্যমন্ত্রী। খুনিদের মুখ্যমন্ত্রী'। পঞ্চায়েত ভোটে রক্তাক্ত মুর্শিদাবাদ। অধীর চৌধুরী বললেন, 'দিদি আর খোকাবাবুকে উচ্ছেদ করেই ছাড়ব, শপথ নিলাম'।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: ছাপ্পার প্রতিবাদ... গঙ্গারামপুরে ভোটারকে 'কামড়' তৃণমূল প্রার্থীর!

মনোনয়নের প্রথমদিনেই গুলি চলেছিল। ভোটের দিনেও মুর্শিদাবাদে অশান্তি, প্রাণহানি! নওদায় নিহত কংগ্রেস কর্মী হাজি লিয়াকত আলি।  কীভাবে? এদিন সকালে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে ভোট দিতে যাচ্ছিলেন তিনি। অভিযোগ, তখন তাঁদের লক্ষ্য করে বোমাবাজি করে দুষ্কৃতীরা। বোমার আঘাতে গুরুতর জখম হন লিয়াকত। শেষপর্যন্ত মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে মৃত্যু হয় ওই কংগ্রেস কর্মীর। 

তখনও ভোটগ্রহণ শেষ হয়নি। এদিন বিভিন্ন জায়গায় ভোট-সন্ত্রাসে আহতদের দেখতে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে যান অধীর চৌধুরী। তিনি বলেন, 'খুনিদের নেত্রী আপনি মুখ্যমন্ত্রী। খুনিদের মুখ্যমন্ত্রী। দিদি আপনাকে অভিনন্দন আপনি জিতে গেছেন। আপনার পা ঠিক হয়ে যাবে'। 

হাইকোর্টের নির্দেশে কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপেই পঞ্চায়েত ভোট হচ্ছে বাংলায়। তাহলে? অধীর বলেন, 'সারা বাংলায় আশঙ্কা আমাদের যা ছিল সত্যি প্রমাণ হল। মৃত্যু মিছিল বাড়ছে। বহরমপুর হাসপাতালে জায়গা নেই আর এমন ভোট না করলেই পারতেন। বিজেপির বন্ধুদের বলবো, কেন্দ্রীয় বাহিনী কোথায়। তাদের পঙ্গু করে রেখে দিয়েছে। কেন্দ্র যে গড়িমসি করল অবাক লাগছে। আমরা মোকাবিলার চেষ্টা করেছি বলে সবচেয়ে বেশি আক্রমণের শিকার। কোথাও ভোট হচ্ছেনা। এই ভোটের কি দরকার ছিল? গোটা মুর্শিদাবাদের এই পরিচালনা হাকিম ভাই করেছে। অবজার্ভার, বিডিও ফোন ধরেনা। এটা রাষ্ট্রীয় সন্ত্রাস। বিজেপি চুপ করে থেকে দিদির হাত শক্ত করল'।

অধীরের আরও বক্তব্য, 'দিদির সাথে বাংলার বিজেপির আন্ডারস্ট্যান্ডিং। এখানের বিজেপিকে পাত্তা দেয় না। ভোট শুরু হয়েছে গতকাল রাত থেকে। দিদি আপনাকে অভিনন্দন আপনি জিতে গেছেন। আপনার পা ঠিক হয়ে যাবে। আগেই বলেছিলাম, নবজোয়ার মানে নব লুট। দিদি আর খোকাবাবুকে উচ্ছেদ করেই ছাড়ব, শপথ নিলাম'।   

আরও পড়ুন: WB Panchayat Election 2023: ভোটের বাংলায় রক্তস্নান, সন্ত্রাসের খন্ডচিত্র...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More