Home> রাজ্য
Advertisement

Serampore: পুলিসি হেফাজত থেকে ফেরার, কিশোরকে বাড়ি থেকে 'অপহরণ' সুপারি কিলারের

 দাদু জানান, ভোরবেলায় আকাশকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় কৃষ্ণ। তারপর থেকে আকাশের আর কোনও খোঁজ নেই।

Serampore: পুলিসি হেফাজত থেকে ফেরার, কিশোরকে বাড়ি থেকে 'অপহরণ' সুপারি কিলারের

নিজস্ব প্রতিবেদন : পুলিস হেফাজত থেকে পালানো ভাড়াটে খুনি (Supari Killer) কৃষ্ণ সরকারের বিরুদ্ধে এবার এক কিশোরকে তুলে নিয়ে যাওয়ার (Kidnap) অভিযোগ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শ্রীরামপুরের (Serampore) ঘোষাল পাড়ায়। নিখোঁজ কিশোরের নাম আকাশ দে। বয়স ১৬ বছর।

গত সপ্তাহে বুধবার শ্রীরামপুর থানা এলাকার রাজ্যধরপুর পঞ্চায়েতের দাসপাড়ায় সম্পত্তির লোভে দাদা গৌতম দাসকে খুনের অভিযোগ ওঠে ভাই উজ্জ্বল দাসের বিরুদ্ধে। সেই ঘটনার তদন্তে নেমে পুলিস ভাড়াটে খুনি কৃষ্ণকে গ্রেফতার করে। আদালতের নির্দেশে পুলিস হেফাজতে ছিল কৃষ্ণ। গত সোমবার হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পুলিসের প্রিজন ভ্যান থেকে পালিয়ে যায় সে। তারপর থেকেই ফেরার রয়েছে কৃষ্ণ।

অভিযোগ, ফেরার কৃষ্ণ-ই গতকাল ভোরে শ্রীরামপুরের ঘোষাল পাড়ায় গিয়ে আকাশকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। বাবা-মা নেই আকাশের। দাদু-দিদার কাছেই মানুষ। দাদু শ্যামল দে জানান, ভোরবেলায় আকাশকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় কৃষ্ণ। তারপর থেকে আকাশের আর কোনও খোঁজ নেই। কোথায় আছে কিছু জানি না। ওরা একসঙ্গে রাবিশ তোলার কাজ করত। 

এই ঘটনায় বুধবার শ্রীরামপুর থানায় অভিযোগ করেছেন আকাশের দাদু। পুলিস অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন, Uluberia Clinic: একের পর এক রিপোর্টে সই 'মৃত' ডাক্তারের, রমরমিয়ে চলছিল ক্লিনিক!

Online Betting:আইপিএলের বেটিংচক্র! জুয়ার ঠেকে মিলল বিপুল নগদ, বাড়ির দলিল-গহনা-কম্পিউটার

Mamata Banerjee: জেলা পরিষদে টেন্ডার 'দুর্নীতি', মুখ্যমন্ত্রীর সামনেই তরজা ৩ কর্মাধ্যক্ষের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More