Home> রাজ্য
Advertisement

Abhishek Bandyopadhyay: বছর পেরিয়ে 'শুভেন্দু-গড়ে' অভিষেক, উত্তেজনার আঁচ হলদিয়ায়

সভার আগে চূড়ান্ত প্রস্তুতি চলছে জোরকদমে। তদারকি করছেন আইএনটিটিইউসি-র রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। 

Abhishek Bandyopadhyay: বছর পেরিয়ে 'শুভেন্দু-গড়ে' অভিষেক, উত্তেজনার আঁচ হলদিয়ায়

নিজস্ব প্রতিবেদন: হলদিয়ার শ্রমিক সমাবেশে অভিষেক বন্দ্যোপাধ্যায় বক্তব্য রাখবেন শনিবার দুপুর দেড়টায়। শহর জুড়ে তুঙ্গে প্রস্তুতি।

হলদিয়া রানিচক সংহতি ময়দানে শনিবার তৃণমূল শ্রমিক সংগঠনের ডাকে সমাবেশ। দুপুর দেড়টায় শুরু হবে সভা। প্রধান বক্তা হিসেবে থাকছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। জেলার সব জায়গা থেকে থেকে শ্রমিক সংগঠনের সদস্য এবং তৃণমূল কর্মী সমর্থকরা এই সভায় যোগদান করবেন বলে জানা গেছে। 

আরও পড়ুন: Dhuipguri: হাইওয়ে থেকে সোজা বারান্দায় গাড়ি, ভাঙল বাড়ির দেওয়াল

সভার আগে চূড়ান্ত প্রস্তুতি চলছে জোরকদমে। তদারকি করছেন আইএনটিটিইউসি-র রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি এবং তমলুক সাংগঠনিক জেলার দুই আইএনটিটিইউসি সভাপতি শিবনাথ সরকার ও বিকাশ বেজ সহ রাজ্যের শেচ মন্ত্রী সৌমেন মহাপাত্র ও জেলা যুব সভাপতি সুপ্রকাশ গিরিও রয়েছেন।

বিধানসভা নির্বাচনের পরে প্রথমবার পূর্ব মেদিনিপুরে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সামনেই রয়েছে হলদিয়া পুরসভার নির্বাচন। তাঁর আগে কী বার্তা দেন অভিষেক সেই দিকে নজর রয়েছে রাজনৈতিক মহলের। মনে করা হচ্ছে এই সভা থেকেই নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিল তৃণমূল কংগ্রেস। শনিবার তৃণমূল কংগ্রেসে মুখপত্র জাগোবাংলায় দাবি করা হয়েছে এই সভায় রেকর্ড সখ্যক ভিড় হবে এবং অতীতের সব রেকর্ড ছাপিয়ে যাবে মানুষের সংখ্যা।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More