Home> রাজ্য
Advertisement

মালবাজার পুলিসের তৎপরতায় গ্রেপ্তার অস্ত্র-সহ ১ যুবক, নেশার সামগ্রী-সহ গ্রেপ্তার আরও এক

দুজনকেই আজ, মঙ্গলবার জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

মালবাজার পুলিসের তৎপরতায় গ্রেপ্তার অস্ত্র-সহ ১ যুবক, নেশার সামগ্রী-সহ গ্রেপ্তার আরও এক

নিজস্ব প্রতিবেদন: পুলিসি তত্‍পরতায় ধৃত দুই যুবক। একজনের কাছে মিলিছে অস্ত্র, অন্যজনের কাছে নেশার সামগ্রী। দু'টি ঘটনাই মালবাজার থানার।

গোপন সূত্রে খবর পেয়ে সোমবার রাতে মালবাজার (Malbazar) মহকুমার মৌলানি বাজার এলাকা থেকে একটি বন্দুক ও দুটি কার্তুজ-সহ এক যুবককে গ্রেপ্তার করে পুলিস। মালবাজার থানার আইসি সুজিত লামা জানান, একটি ব্যাগে করে যুবকটি ওই অস্ত্র বিক্রির উদেশ্যে বাজারে এসেছিল। সম্ভবত এই যুবকের বাড়ি দোমহোনি এলাকায়। যুবককে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেওয়া হবে। 

আরও পড়ুন: ভুল করেছি, মাথা ন্যাড়া হয়ে তৃণমূলে ফিরলেন বিজেপির একঝাঁক কর্মী-সমর্থক

পাশাপাশি মাল ব্লকের ডামডিম (Damdim) বাজার এলাকা থেকে নেশার সামগ্রী-সহ আর এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এই যুবকের কাছ থেকে বিপুল পরিমাণ নেশার সামগ্রী উদ্ধার হয়েছে। যুবকটি নেশার সামগ্রী বিভিন্ন এলাকায় বিক্রি করে বলে পুলিশ সূত্রে জানা গেছে। 

দুজনকেই আজ, মঙ্গলবার জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। 

মালবাজারের আইসি সুজিত লামা জানান, গত তিন মাসে বহু চুরি হওয়া জিনিস আমরা উদ্ধার করতে পেরেছি। পাশাপাশি বেশ কিছু অপরাধীদেরও গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। পুলিসকর্মী এবং আধিকারিকেরা খুব ভাল কাজ করছেন। 

বিষয়টি নিয়ে কী বলছেন সাধারণ মানুষ?

স্থানীয় বাসিন্দারা বলছেন, মালবাজার ওসি (OC) থানা থেকে আইসি (IC) থানায় উন্নীত হওয়ার পর থেকে পুলিস কর্মীদের তৎপরতা বেড়েছে মহকুমা জুড়ে। এর জেরে কমেছে চুরি, ছিনতাই বা খুনের মতো ঘটনা। উদ্ধার হয়েছে চুরি-ডাকাতি করা জিনিস। গত তিন-চার মাসে বেশ কিছু অপরাধীকে গ্রেপ্তার করেছে মালবাজার পুলিস প্রশাসন। সব মিলিয়েই তাঁদের মনে পুলিসের কাজের প্রতি আস্থা ও বিশ্বাস বেড়েছে এ এলাকায়। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: খুন নাকি আত্মহত্যা? ঝাড়গ্রামে সরকারি হাসপাতালের নার্সের মৃত্যুতে ঘনাচ্ছে রহস্য

Read More