Home> রাজ্য
Advertisement

নৃশংস, মাকে গলা টিপে খুন করে জ্বালিয়ে দিল ছেলে!

 মা তরুবালা  ভিক্ষাবৃত্তি করে দিন গুজরান করতেন।   অভিযোগ, গত ৩০ নভেম্বর রাতে মায়ের  ঘরে  ঢুকে গলা টিপে শ্বাসরোধ করে  খুন করে সত্যেন

নৃশংস,  মাকে গলা টিপে খুন করে জ্বালিয়ে দিল ছেলে!

নিজস্ব প্রতিবেদন: সম্পত্তির লোভ। অভিযোগ, তাই মাকে গলা টিপে খুন করল ছেলে। দেহ বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে নিয়ে গিয়ে কেরোসিন ঢেলে জ্বালিয়ে দিল। নৃশংস ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুরের বাগানেপোড়া এলাকায়।  মৃতার নাম তরুবালা বিশ্বাস (৭৫)।  অভিযুক্ত ছোট ছেলেকে আটক করেছে শান্তিপুর থানার পুলিশ। বসত বাড়ির ৫ কাঠা জমি নিয়ে মায়ের সঙ্গে বিবাদ। বড় ছেলের মৃত্যুর পর বড় বৌমা শ্যামলী বিশ্বাসকে তিন কাঠা জমি লিখে দেন মা তরুবালা। ছোট ছেলে সত্যেন বিশ্বাস তা মানতে না পারেনি। তার থেকেই বিবাদ। সত্যেন কাঠের কাজ করে। পারিবারিক অবস্থা সেরকম নয়।

আরও পড়ুন: বন্ধুর সঙ্গে স্ত্রীর ঘনিষ্ঠ সম্পর্কে বাধা হতেই খুন হতে হয় সোনারপুরের ব্যবসায়ীকে

মা তরুবালা  ভিক্ষাবৃত্তি করে দিন গুজরান করতেন। অভিযোগ, গত ৩০ নভেম্বর রাতে মায়ের  ঘরে  ঢুকে গলা টিপে শ্বাসরোধ করে  খুন করে সত্যেন। তারপর সাইকেলের পেছনে  চাপিয়ে রাতের অন্ধকারে বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে নিয়ে গিয়ে করমচাবাগান এলাকার আমবাগানে কেরোসিন তেল দিয়ে জ্বালিয়ে দেয় দেহ।

আরও পড়ুন: হাইকোর্টে আর্জি মঞ্জুর, আইনি লড়াইয়ের পাশে রথযাত্রা নিয়ে আইন অমান্য কর্মসূচি বিজেপির

পরের দিন সকালে  স্থানীয় লোকজন একটি জ্বলন্ত দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।  ঘটনাস্থলে একফোঁটা রক্তের দাগ দেখে পুলিশের সন্দেহ হয়।  গত  শনিবার  বড় বৌমার অভিযোগের ভিত্তিতে সত্যেনকে আটক করে।   অভিযুক্তের স্ত্রী স্বীকার করে নিয়েছে,  যে তার স্বামী এই ঘটনা  ঘটিয়েছে।

Read More