Home> রাজ্য
Advertisement

Birbhum: ধর্ষণ করে খুন? জঙ্গলে মিলল মহিলার 'নগ্ন' দেহ

ঘটনাস্থল থেকে পাওয়া ওই মহিলার ছিন্ন বস্ত্র ও মাথার চুলও উদ্ধার করেছে পুলিস।

Birbhum: ধর্ষণ করে খুন? জঙ্গলে মিলল মহিলার 'নগ্ন' দেহ

নিজস্ব প্রতিবেদন : এক মহিলার পচাগলা নগ্ন দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল বীরভূমের সদাইপুরে। ওই মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান। মৃতার নাম পরিচয় এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

বীরভূমের সদাইপুরে একটি বারুদের কারখানা রয়েছে। সেই কারখানার কাছেই রাধামাধবপুরের জঙ্গল। এদিন ওই জঙ্গল থেকেই এক মহিলার পচাগলা নগ্ন দেহ উদ্ধার হয়। দেহটি প্রথম চোখে পড়ে স্থানীয়দের। প্রাথমিকভাবে অনুমান, বেশ কয়েকদিন আগেই খুন করা হয়েছে ওই মহিলাকে। ধর্ষণ করে খুন করা হয়েছে বলেও প্রাথমিকভাবে সন্দেহ। তবে মৃতার নাম পরিচয় কিছুই জানা যায়নি। যার ফলে মৃতা ওই এলাকারই বাসিন্দা নাকি খুনের পর কেউ দেহ এনে ফেলে দিয়ে গিয়েছে, সে বিষয়ে ধোঁয়াশা রয়েছে। 

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সদাইপুর থানার পুলিস গিয়ে দেহ উদ্ধার করে। দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে পাওয়া ওই মহিলার ছিন্ন বস্ত্র ও মাথার চুলও উদ্ধার করেছে পুলিস। কবে ওই মহিলাকে খুন করা হয়েছে? খুনের প্রকৃত কারণ কী? সবদিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, TMC: শিশু কোলে পুকুর পেরিয়ে যাতায়াত! রাস্তা তৈরিতে 'বাধা' তৃণমূল নেতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More