Home> রাজ্য
Advertisement

Burdwan: পোলট্রি ফার্মে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে গৃহবধূর মৃত্যু, ক্ষতিপূরণের দাবিতে পথ অবরোধ

পোলট্রি ফার্মে বিপজ্জনকভাবে বিদ্যুতের তার ফেলে রাখার অভিযোগ।

Burdwan: পোলট্রি ফার্মে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে গৃহবধূর মৃত্যু, ক্ষতিপূরণের দাবিতে পথ অবরোধ
Updated: May 13, 2022, 04:28 PM IST

নিজস্ব প্রতিবেদন: পোলট্রি ফার্মে কেন বিদ্যুতের তার ফেলে রাখা হয়েছিল? গৃহবধূর মৃত্যুর পর ক্ষতিপূরণের দাবিতে দেহ নিয়ে বিক্ষোভ দেখালেন মৃতের পরিজন ও স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থল, পূর্ব বর্ধমানের ভাতার।

জানা গিয়েছে, মৃতের নাম তুলসীদাস। বাড়ি, ভাতারের বিজিপুর গ্রামে। এদিন সকালে মাঠে গরু ও ভেড়া চড়াতে গিয়েছিলেন তিনি। তখন পোলট্রি ফার্মে বিদ্য়ুতের তারে সংস্পর্শে চলে আসেন এবং বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান ওই গৃহবধূ। 

fallbacks

আরও পড়ুন: ভয়ঙ্কর! মা কে খুন, বাপের বাড়ির অগোচরেই সৎকার গৃহবধূকে

এই ঘটনার পর ক্ষোভে ফেটে পড়েন মৃতের পরিজন ও স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ, পোলট্রি ফার্মে কুকুর ও শিয়ালের আনাগোনা বন্ধ করতে বিপজ্জনকভাবে বিদ্যুতের তার ফেলে রেখেছিলেন মালিক। সেকারণেই বেঘোরে প্রাণ গেল ওই গৃহবধূর। ক্ষতিপূরণের দাবিতে মৃতদেহ নিয়ে দীর্ঘক্ষণ চলে পথ অবরোধ। শেষপর্যন্ত পুলিসের আশ্বাসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় থানায়।

আরও পড়ুন: Siliguri: বাড়িতে গাঁজার 'ভান্ডার', মাটির তলায় 'থরে থরে' সাজান টাকার বান্ডিল! শ্বশুর-বউমা'র কীর্তিতে 'থ' পুলিস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)