Home> রাজ্য
Advertisement

Canning: ভরসন্ধেয় তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি! আশঙ্কাজনক অবস্থায় আনা হল কলকাতায়

এর আগেও হামলার মুখে পড়েছিলেন তিনি।

Canning: ভরসন্ধেয় তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি! আশঙ্কাজনক অবস্থায় আনা হল কলকাতায়

নিজস্ব প্রতিবেদন: ক্যানিং-এ শুটআউট। ভরসন্ধেয় তৃণমূল যুবনেতাকে লক্ষ্য করে এলোপাথারি গুলি! শারীরিক অবস্থা রীতিমতো আশঙ্কাজনক। আক্রান্তকে নেতাকে আনা হল কলকাতা এসএসকেএম হাসপাতালে। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল এলাকায়।

জানা গিয়েছে, গুলিবিদ্ধ তৃণমূল নেতার মহরম শেখ। বাড়ি, ক্যানিং-র সাতমুখী এলাকায়। ক্যানিং ১ নম্বর ব্লকের র নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েত এলাকায় যুব তৃণমূল সভাপতি তিনি। এদিন সন্ধ্যায় বাড়ির কাছেই পার্টি অফিসে যান মহরম। দলের নেতাদের সঙ্গে বৈঠক সেরে যখন ফিরছিলেন, তখন ওই তৃণমূল নেতাকে ঘিরে ধরে এক দল দুষ্কৃতী। বেধড়ক মারধর করা হয় তাঁকে। এমনকী, পরপর তিনটি গুলিও চালানো হয়! একটি গুলি মাথায় লাগে, বাকি দুটি বুক ভেদ করে বেরিয়ে যায়। 

আরও পড়ুন: Basirhat: বিচারাধীন বাংলাদেশি বন্দির অস্বাভাবিক মৃত্যু জেলে

রক্তাক্ত অবস্থায় মহরম শেখকে প্রথমে নিয়ে যাওয়া হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। কিন্তু শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ার তাঁকে কলকাতা এসএসকেএম হাসপাতালে পাঠিয়ে দেন চিকিৎসকরা। ইতিমধ্যেই এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়েছে গুলিবিদ্ধ তৃণমূল নেতাকে। কীভাবে এই ঘটনা ঘটল? তা এখনও স্পষ্ট নয়। তবে, তৃণমূল সূ্ত্রে খবর, এর আগেও হামলার মুখে পড়েছিলেন মহরম শেখ। তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছিল। সেবার প্রাণে গিয়েছিলেন। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More