Home> রাজ্য
Advertisement

কেষ্টপুরে স্কুল ছাত্রের রহস্যমৃত্যু, প্রতিবেশীর বাড়ির সিঁড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

২০ অক্টোবর রনিত নামে এক  প্রতিবেশী বাড়িতে জন্মদিনের নিমন্ত্রণে যায় কৌশিক।

কেষ্টপুরে স্কুল ছাত্রের রহস্যমৃত্যু, প্রতিবেশীর বাড়ির সিঁড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন: কেষ্টপুরে সপ্তম শ্রেণির ছাত্রের রহস্য মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য। গত বুধবার ঘটনাটি ঘটেছে বাগুইআটি থানা এলাকার কেষ্টপুরে। জানা গিয়েছে,  কৌশিক কাননগো (১৪) নামে মৃত ওই ছাত্র কেষ্টপুর নোনরুল পার্ক এলাকার বাসিন্দা। বাগুইআটিরই একটি বেসরকারি স্কুলে পড়ত সে। স্থানীয় সূত্রে খবর, ২০ অক্টোবর রনিত নামে এক প্রতিবেশী রনিতের বাড়িতে জন্মদিনের নিমন্ত্রণে যায় কৌশিক। এরপর গত বুধবার ফের রনিতের বাড়িতে যায় সে। এরপরই ৫ তলার সিঁড়ি থেকে উদ্ধার হয় কৌশিকের ঝুলন্ত দেহ। গলায় কুকুরের বেল্টের ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করা হয় ওই ছাত্রকে। 

এরপর কৌশিককে স্থানীয় একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। এদিন সন্ধে বেলায় নার্সিংহোমেই মৃত্যু হয় তাঁর। মৃতের পরিবারের অভিযোগ, রনিতের জন্মদিনে মাদক খাওয়ানো হয় কৌশিককে। পরে তাঁকে খুনেরও অভিযোগ তোলা হয়। ওই প্রতিবেশীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। 

আরও পড়ুন: কালীপুজোর ৫০ হাজার টাকা চাঁদা নিয়ে বচসা, ব্যাপক ভাঙচুর বরানগরের ধাবায়

যদিও ওই প্রতিবেশীর বাড়িতে পুলিস গেলে দেখা যায়, তাঁদের দরজায় তালা দেওয়া। গোটা পরিবারই বাড়ি থেকে পালিয়ে গিয়েছে বলেছে পুলিসের অনুমান। ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিস। সেদিন ঠিক কী ঘটেছিল তাও জানার চেষ্টা চালানো হচ্ছে, খুন নাকি অন্য কোনও কারণ তাও খতিয়ে দেখছে পুলিস। মৃতর পরিবারের দাবি,  খুন করা হয়েছে তাঁদের ছেলেকে। 

Read More