Home> রাজ্য
Advertisement

Tornado: এক ধোঁয়ার দৈত্য এসে মুহূর্তে লন্ডভন্ড করে গেল গোটা এলাকা...

Tornado in Bengal: এমনিতেই রাজ্যে ঘোর নিম্নচাপের আবহ। ঝড়় না হোক ভারী থেকে হালকা-মাঝারি বৃষ্টিতে রীতিমতো নাজেহাল জনজীবন। আর আবহাওয়াগত এই পরিস্থিতির মধ্যেই হাজির একেবারে টর্নেডো!

Tornado: এক ধোঁয়ার দৈত্য এসে মুহূর্তে লন্ডভন্ড করে গেল গোটা এলাকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এমনিতেই রাজ্যে ঘোর নিম্নচাপের আবহ। ঝড়় না হোক ভারী থেকে হালকা-মাঝারি বৃষ্টিতে রীতিমতো নাজেহাল জনজীবন। আর আবহাওয়াগত এই পরিস্থিতির মধ্যেই হাজির একেবারে টর্নেডো! 

আরও পড়ুন: Detectives of Supernatural: অশরীরী আত্মারা অবাধে ঘুরে বেড়াচ্ছে বাংলা থেকে ঝাড়খণ্ড! জেনে নিন কী ব্যবস্থা নেওয়া হচ্ছে...

হাবড়া ছুঁয়ে গেল মাত্র কয়েক সেকেন্ডের টর্নেডো। তাতেই নিমেষে লন্ডভন্ড গোটা এলাকা। হঠাৎ করেই ঝড়টি আসে। কিছু বুঝে ওঠার আগেই ঝড়ের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত হয় ঘরবাড়ি, গাছপালা। তবে কেউ হতাহত হয়নি বলেই জানা গিয়েছে। 

ঘটনাস্থল উত্তর ২৪ পরগনার হাবরা থানার অন্তর্গত কুমড়া গ্রাম পঞ্চায়েত এলাকা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মাত্র ১০ সেকেন্ডের ঝড়ে লন্ডভন্ড হয়ে গিয়েছে গোটা এলাকা। ভেঙে গিয়েছে একাধিক গাছ, উড়েছে ঘরের চাল। তবে এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই বলেই জানা গিয়েছে। ঝড়টি এক জায়গা থেকে অন্যদিকে চলে যায়। সকলের মধ্যেই আতঙ্কের ছায়া। স্থানীয় এক পঞ্চায়েতের সামনে ভেঙে যায় একটা বড় গাছ। উড়ে যায় বাড়ির চাল, দোকানের টিন। 

আরও পড়ুন: Nipah Virus: নমুনা-রিপোর্ট নেগেটিভ, কিন্তু নিপা-আতঙ্ক থেকে কি সত্যিই মুক্ত শহর-কলকাতা?

ঝড় আসার আগে আবহাওয়ায় সাধারণত চোখে পড়ার মতো একটা পরিবর্তন ঘটে। কিন্তু এক্ষেত্রে তেমন কোনও  পরিবর্তন ঘটেনি বলেই জানা গিয়েছে। আসলে সকলেই যে-যার কাজে ব্যস্ত ছিলেন। তারই মধ্যে আচমকা এই ঝড়ের তাণ্ডব! প্রাথমিক ভাবে কিংকর্তব্যবিমূঢ় সকলেই নিজেকে বাঁচাতে নিকটস্থ নিরাপদ স্থানে দৌড়ে যান।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More