Home> রাজ্য
Advertisement

Jalpaiguri: কেন্দ্রীয় সংশোধনাগারে গাঁজা পাচার! গ্রেফতার কারারক্ষী

সরষের মধ্যেই ভূত!

Jalpaiguri: কেন্দ্রীয় সংশোধনাগারে গাঁজা পাচার! গ্রেফতার কারারক্ষী

নিজস্ব প্রতিবেদন:  কেন্দ্রীয় সংশোধনাগারে বসেই গাঁজার ছিলিমে টান দিত সাজাপ্রাপ্ত বন্দিরা! কীভাবে? কারারক্ষীকে হাতেনাতে পাকড়াও করল পুলিস। টুপির ভিতর থেকে বাজেয়াপ্ত হল ১০ প্যাকেট গাঁজা। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়িতে।

জানা গিয়েছে,  ধৃতের নাম মহম্মদ মফিজুদ্দিন। জলপাইগুড়ি কেন্দ্রীয় সংশোধনাগারের (Jalpaiguri Central Correctional Home) কারারক্ষী হিসেবে বন্দিদের উপর নজরদারি ও নিয়মরক্ষার দায়িত্বে ছিল সে। তাহলে? অভিযোগ,  সংশোধনাগারের ভিতরে সাজাপ্রাপ্ত বন্দিদের হাতে গাঁজা পৌঁছে দিত মফিজুদ্দিন। বিনিময়ে মোটা টাকাও নিত সে। গোপন সূত্রে খবর পেয়ে সতর্ক হয়ে যায় সংশোধনাগার কর্তৃপক্ষ। 

পুলিস সূত্রে খবর, এদিন সকালে গেটে তল্লাশি সময়ে মফিজুদ্দিনকে হাতেনাতে ধরে ফেলেন সংশোধনাগারের কর্মীরাই। তাঁর টুপি থেকে উদ্ধার হয় ১০ প্যাকেট গাঁজা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় কোতুয়ালি থানায়। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। কতদিন সংশোধনাগারের ভিতরে গাঁজা পাচার করা হচ্ছিল? এই পাচারচক্রের সঙ্গে কি আরও কেউ জড়িত? খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

fallbacks

আরও পড়ুন: Contai: শুভেন্দুর গড়ে বিপাকে তৃণমূল, গোষ্ঠীকোন্দলে বাড়ল বিড়ম্বনা

এদিকে এই ঘটনায় জলপাইগুড়ি কেন্দ্রীয় সংশোধনাগারের নিরাপত্তা ও নজরদারি নিয়ে প্রশ্ন উঠেছে। এর আগেও বন্দিদের কাছ থেকে মোবাইল ফোন, গাঁজা, ছুরি-সহ নানা সামগ্রী উদ্ধার হয়েছিল। যা দেখে তাজ্জব বনে গিয়েছিলেন খোদ কারা বিভাগের এআইজি। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More