Home> রাজ্য
Advertisement

Howrah: অবাঞ্ছিত কন্যা সন্তান? হাওড়ায় লোকাল ট্রেন থেকে উদ্ধার সদ্যোজাত

শিশুটিকে কে বা কারা ট্রেনে কামরায় ফেলে রেখে গেল?বাবা-মাইবা কোথায়? ঘটনার তদন্তে নেমেছে রেল পুলিস।

 Howrah: অবাঞ্ছিত কন্যা সন্তান? হাওড়ায় লোকাল ট্রেন থেকে উদ্ধার সদ্যোজাত

দেবব্রত ঘোষ: অবাঞ্ছিত কন্যা সন্তান? হাওড়ায় লোকাল ট্রেনে সিটের নিচ থেকে উদ্ধার সদ্যোজাত। হাসপাতালে ভর্তি করা হয়েছে শিশুটিকে। বাবা-মা কোথায়? সন্ধান চালাচ্ছে রেল পুলিস।

রেল সূ্ত্রে খবর, এদিন দুপুরে বর্ধমান থেকে হাওড়ায় এসে পৌঁছয়। এরপর ট্রেনটি নিয়ে যাওয়া হয় হাওড়ার বামুনগাছি কারশেডে। ট্রেনের কামরায় যখন সাফাইয়ের কাজ করছিলেন রেলকর্মীরা, তখনই সিটের নিচে সদ্যোজাত কন্যাসন্তানকে পড়ে থাকতে দেখেন তাঁরা। খবর দেওয়া হয় আরপিএফ ও রেলের চাইল্ড লাইনে।

আরও পড়ুন: Hooghly Primary School: ছাত্র পড়ানো নয়, স্কুলে এসে মদের বোতল-কন্ডোম কুড়িয়ে বেড়ানোই 'প্রথম কাজ' শিক্ষকদের!

শিশুটি এখন ভর্তি হাওড়া স্টেট জেনারেল হাসপাতালে। শারীরিক অবস্থা এতটাই সংকটজনক যে, অক্সিজেন দিতে হচ্ছে তাকে। শিশুটিকে কে বা কারা ট্রেনে কামরায় ফেলে রেখে গেল?বাবা-মাইবা কোথায়? ঘটনার তদন্তে নেমেছে রেল পুলিস। চাইল্ড লাইনে কাউন্সিলর মৌলি চক্রবর্তী জানিয়েছেন, ট্রেন থেকে আগেও সদ্য়োজাতকে উদ্ধার করা হয়েছে। তদন্তে দেখা গিয়েছে, হয় কন্যাসন্তান অথবা  অবাঞ্ছিত সন্তানের জন্মের পর সদ্যোজাতকে ফেলে রেখে চলে গিয়েছেন বাবা-মাই।

আরও পড়ুন: Birbhum: মর্মান্তিক! নিজের বাড়িতেই দেওয়াল চাপা পড়ে মৃত্যু ব্যক্তির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More