Home> রাজ্য
Advertisement

Abduction: স্কুলে যাওয়ার পথে অপহরণ? আকড়া স্টেশনে উদ্ধার নাবালিকা

 রোজকার মতোই এদিন স্কুলে যাবে বলেই বাড়ি থেকে বেরিয়েছিল ওই নাবালিকা, কিন্তু আর ফেরেনি।

Abduction: স্কুলে যাওয়ার পথে অপহরণ? আকড়া স্টেশনে উদ্ধার নাবালিকা

অয়ন ঘোষাল: স্কুলে যাওয়ার পথে অপহরণ? রেল স্টেশন থেকে উদ্ধার নাবালিকা। ৩ অভিযুক্ত পলাতক। ঘটনাস্থল, দক্ষিণ ২৪ পরগনার মহেশতলা।

জানা গিয়েছে, মহেশতলার চট্টা সুবিদ আলি গার্লসের ছাত্রী ওই নাবালিকার। রোজকার মতোই এদিন স্কুলে যাবে বলেই বাড়ি থেকে বেরিয়েছিল সে। কিন্তু বিকেল গড়িয়ে যাওয়ার পরেও বাড়ি ফিরল না কেন? খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকেরা। স্কুলেও যান তাঁরা। তখনই জানা যায়, এদিন স্কুলেই যায়নি ওই নাবালিকা! এবার রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন বাড়ির লোকেরা।

আরও পড়ুন: Arambagh: ছাত্র মাত্র ২ জন, সারাদিন তাদের পথ চেয়ে বসে থাকেন এই স্কুলের ২ শিক্ষক

কোথায় গেল মেয়েটা? মহেশতলারই আখড়া স্টেশনে শেষপর্যন্ত খোঁজ মেলে ওই নাবালিকার। তার দাবি, সকালে স্কুলে যাওয়ার পথে তার মাথায় পিছনে ভারী কিছু দিয়ে আঘাত করে ৩ যুবক। জ্ঞান হারায় সে। এরপর আখড়া স্টেশনে চোখে-মুখে জল দেওয়ার পর যখন জ্ঞান ফেরে, তখন চিৎকার করতে শুরু করে ওই নাবালিকা।  এদিকে ততক্ষণে আখড়া স্টেশনে পৌঁছে গিয়েছেন ওই নাবালিকার পরিবারের লোকেরা। এরপর পরিস্থিতি বেগতিক বুঝে চম্পট দেয় ৩ অভিযুক্ত। ওই নাবালিকাকে উদ্ধার করেন বাড়ির লোকেরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More