Home> রাজ্য
Advertisement

Chopra: চা-বাগানে ধর্ষণ! বিবস্ত্র অবস্থায় উদ্ধার মানসিক ভারসাম্যহীন মহিলা

অভিযুক্ত ২ যুবককে খুঁজছে পুলিস। 

Chopra: চা-বাগানে ধর্ষণ! বিবস্ত্র অবস্থায় উদ্ধার মানসিক ভারসাম্যহীন মহিলা

নিজস্ব প্রতিবেদন: চা-বাগানে মানসিক ভারসাম্যহীন মহিলাকে 'ধর্ষণ'। নির্যাতিতাকে মেডিক্যাল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠাল পুলিস। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। এবার ঘটনাস্থল, উত্তর দিনাজপুরের চোপড়া (Chopra in North Dinajpur)।

জানা গিয়েছে, সোমবার রাতে চোপড়ার কাঁচাকালী চা-বাগান থেকে ওই মহিলাকে বেরোতে দেখেছিলেন স্থানীয় এক যুবক। তখন বিষয়টিকে তেমন আমল দেননি তিনি। ভেবেছিলেন, ওই মহিলা হয়তো চা-বাগানের কর্মী। ভুল ভাঙে এদিন সকালে। ওই মহিলাকে যখন চা-বাগানে বিবস্ত্র অবস্থায় দেখেন, তখন সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। ধর্ষণের অভিযোগ করেছেন তাঁরা।

আরও পড়ুন: Kaliachak Blast: হাইকোর্টে জনস্বার্থ মামলা, পুলিস সুপারকে বদলি

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছন একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। কী ঘটেছে? ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করা হয়। স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের দাবি, ওই মহিলা জানিয়েছেন, তাঁকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেছেন ২ যুবক। এমনকী, যে জায়গায় ধর্ষণ করা হয়েছে, সেই জায়গাটিও দেখিয়ে দিয়েছেন! এরপর খবর দেওয়া হয় থানায়। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিস। দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছেন স্থানীয় বাসিন্দা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More