Home> রাজ্য
Advertisement

Malbazar: লোকালয় থেকে উদ্ধার ১২ ফুট লম্বা কিং কোবরা...

Malbazar: ডুয়ার্সের মেটেলি ব্লকের মঙ্গলবাড়ি বস্তি এলাকা থেকে উদ্ধার করা হল ১২ ফুট লম্বা এক বিশাল কিংকোবরা সাপ। উদ্ধার করেন চালসা এলাকার সর্পপ্রেমী দিবস রাই।

Malbazar: লোকালয় থেকে উদ্ধার ১২ ফুট লম্বা কিং কোবরা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃষ্টির কারণে জঙ্গল-এলাকায় জমে যাচ্ছে জল। আর এতেই বিভিন্ন অঞ্চলে নীচু এলাকা থেকে তুলনায় উঁচু এলাকায় সাপের উপদ্রব বাড়ছে। জলের হাত থেকে বাঁচতে বিভিন্ন সময়ে বিভিন্ন রকম সাপ চলে আসছে লোকালয়ে। 

আরও পড়ুন: Malbazar: স্কুটি থামিয়ে চিপস, পপকর্ন খেল বুনো হাতি...

এরকম ভাবেই ডুয়ার্সের মেটেলি ব্লকের মঙ্গলবাড়ি বস্তির কাস্টুপাড়া থেকে উদ্ধার করা হল ১২ ফুট লম্বা এক বিশাল কিংকোবরা সাপ। 

উদ্ধার করেন চালসা এলাকার সর্পপ্রেমী দিবস রাই। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। জানা গিয়েছে, কাস্টু পাড়া এলাকার একটি ঝোরার ধারে ঘাসজমিতে সাপটিকে দেখতে পান স্থানীয় লোকজন। সাপ দেখে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। 

আরও পড়ুন: Bengal Weather: রাজ্যে ফের বৃষ্টির দুর্যোগের চরম সতর্কতা, দক্ষিণবঙ্গ ভাসতে পারে প্রবল বর্ষণে

খবর পেয়ে ঘটনা স্থলে পৌঁছয় বিশিষ্ট সর্পপ্রেমী দিবস রাই। বেশ কিছুক্ষণ চেষ্টার পর সাপটিকে বস্তাবন্দি করেন দিবস রাই। দিবস রাই বলেন, সাপটি প্রায় ১২ ফুট লম্বা এবং এটি সুস্থ আছে। পরে এটিকে জঙ্গলে ছেড়ে দেওয়া হবে। কিংকোবরা দেখতে এদিন ভিড় জমে যায় ওই  এলাকায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More