Home> রাজ্য
Advertisement

Malda: বিয়ের দিনই হবু বরের প্রতারণার পর্দা ফাঁস! থানায় হাজির পাত্রী

সাড়ে ৬ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ।

Malda: বিয়ের দিনই হবু বরের প্রতারণার পর্দা ফাঁস! থানায় হাজির পাত্রী

নিজস্ব প্রতিবেদন: নিজেকে 'অধ্যাপক' বলে পরিচয় দিয়েছিল। পাত্রীর কাছ থেকে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়ে চম্পট দিল হবু বর! অভিযোগ দায়ের করা হল থানায়। বিয়ের দিনই প্রতারণার পর্দা মালদহে।

জানা গিয়েছে, পাত্রীর নাম পূজা সেন। বাড়ি, উত্তরবঙ্গের আলিপুরদুয়ার শহরে। পেশায় তিনি স্বাস্থ্য দফতরের কর্মী। বাবা অবসরপ্রাপ্ত জওয়ান। কীভাবে প্রতারণার শিকার হলেন? পুজার দাবি, 'খবরের কাগজে পাত্রী চাই বলে বিজ্ঞাপন দিয়েছিলাম। সেই বিজ্ঞাপন দেখে যোগাযোগ করে সুমন মজুমদার নামে এক এক যুবক। নিজেকে রায়গঞ্জ কলেজের অধ্যাপক বলে পরিচয় দেয়। ঠিকানা বলেছিল, মালদহ শহরের সর্বমঙ্গলাপল্লী'। পাত্রীর অভিযোগ, 'আমরা এখন বিয়ের দিন ঠিক করছি। বারবার ক্যানসেল করে দিচ্ছে'। অথচ বিয়ের কথা বলেই নাকি হবু স্ত্রীর পরিবারের কাছ থেকে দফায় দফায় ৬ লক্ষ ৬০ হাজার টাকা নিয়েছে সুমন!

আরও পড়ুন:  Haldia Remarriage: ভালবেসে বিয়ের ৩ বছরেই বৈধব্য, নিজে হাতে বৌমার আবার বিয়ে দিলেন সন্তানহারা শ্বশুর

ওই তরুণীর চাপে শেষপর্যন্ত ২ ফ্রেরুয়ারি বিয়ে করার আশ্বাস দেন সুমন। নির্দিষ্ট দিনে আলিপুরদুয়ার থেকে বাবার সঙ্গে মালদহে চলে আসেন পুজা। তাঁর অভিযোগ, বিয়ের দিন সকালে একবারই ফোন ধরে সুমন। তারপর থেকে ফোন সুইচড অফ। এমনকী, সর্বমঙ্গলপল্লীতে গিয়েও তার খোঁজ মেলেনি। কোথায় গেল পাত্র? অভিযুক্ত সুমন মজুমদারের ছবি-সহ মালদহের ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেছেন পাত্রীর পরিবারের লোকেরা। মেয়েকে নিয়ে ফিরে গিয়েছেন আলিপুরদুয়ারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More