Home> রাজ্য
Advertisement

ফেসবুকে মুশকিল আসান, ব্যান্ডেল স্টেশন থেকে উদ্ধার কিশোরী

গত কয়েক দিন ধরে স্টেশনে ঘুরে বেড়াচ্ছিল সে।

ফেসবুকে মুশকিল আসান, ব্যান্ডেল স্টেশন থেকে উদ্ধার কিশোরী

নিজস্ব প্রতিবেদন: গত কয়েকদিন ধরে স্টেশনে এদিকে-সেদিকে ঘুরে বেড়াচ্ছিল সে। ফেসবুকে পোস্ট দেখে শেষপর্যন্ত ওই কিশোরীকে উদ্ধার করলেন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। ঘটনাটি ঘটেছে হুগলির ব্যান্ডেলে। 

হাতে গোনা কয়েকটি স্টাফ ট্রেন চলছে। কার্যত লকডাউন পরিস্থিতিতে আজ অর্থাত্‍ বৃহস্পতিবার থেকে পঞ্চাশ শতাংশ যাত্রী নিয়ে সরকারি ও বেসরকারি বাস চলাচলে ছাড়পত্র দিয়েছে সরকার। তবে, লোকাল ট্রেন বন্ধ এখনও। হুগলির ব্যান্ডেল স্টেশনে গত কয়েকদিন ধরে এক কিশোরীকে দেখা যাচ্ছিল। কে সে? স্টেশনেই বা কেন ঘোরাঘুরি করছে? উত্তর জানা ছিল না কারও।

আরও পড়ুন:অসুস্থ মা-কে স্টেশনে রেখে চলে গেল মেয়ে, মুম্বই-এ খোঁজ মিলল হাওড়ার বৃদ্ধার

জানা গিয়েছে, সম্প্রতি ফেসবুকে ছবি-সহ পোস্ট দেখে ওই কিশোরীকে উদ্ধারে তত্‍পর হয় স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এদিন সন্ধ্যায় ব্য়ান্ডেল স্টেশনে পৌঁছে যান সংগঠনের সদস্যরা। স্টেশন কর্তৃপক্ষ ও রেল পুলিসের সহযোগিতায় উদ্ধার করা হয় ওই কিশোরীকে। তবে, হিন্দিভাষী মেয়েটির কথায় অস্পষ্টতা রয়েছে যথেষ্টই। নিজের নাম রিমঝিম বলে জানিয়েছে সে। আর ঠিকানা জাঙ্গি। জায়গাটি ঝাড়খণ্ডে। 

স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য জোয়ালা মাহাতো জানিয়েছেন, আপাতত চিকিত্‍সার জন্য ওই কিশোরীকে রাখা হবে চুঁচুড়া হাসপাতালে। ডাক্তারি পরীক্ষায় যদি দেখা যায়, সে নাবালিকা, তাহলে নিয়মাফিক সরকারি হোমে পাঠিয়ে দেওয়া হবে। আর প্রাপ্তবয়ষ্ক হলে আদালতের নির্দেশমতো পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More